35 C
Kolkata
Tuesday, May 14, 2024

পেনাল্টি মিস করলেন মেসি !

Must Read

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর মঙ্গলবার রাতে প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) মুখোমুখি হয়েছিলো রিয়েল মাদ্রিদ। প্রথম থেকেই পুরো ম্যাচের নিয়ন্ত্রণে ছিলো পিএসজি। আর এ ম্যাচে পেনাল্টি মিস করে মেসি গড়লো নতুন এক রেকর্ড।

রিয়ের বিপক্ষে খেলার দ্বিতীয়ার্ধের ৬২ মিনিটে পেনাল্টি মিস করার মধ্য দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে সবচেয়ে বেশি পেনাল্টি মিস করার রেকর্ডে যৌথভাবে ভাগ বসিয়েছেন লিওনাল মেসি। এর আগে একক ভাবে পেনাল্টি মিসের শীর্ষ ছিলেন আর্সেনালের প্রাক্তন তারকা থিয়েরি ওঁরি।

আরও পড়ুন -  সৃজিত - স্বস্তিকা সোশ্যাল মিডিয়ায় আবেদন করেছেন, গায়ক অরিজিৎ সিংয়ের মা এর রক্তের প্রয়োজন

এ ম্যাচের পেনাল্টিসহ মেসি এই প্রতিযোগিতায় মোট ২৩টি পেনাল্টির মধ্যে ৫টি মিস করেছেন। হেনরিও তার সমান পেনাল্টি মিস করে এতদিন ছিলেন এককভাবে শীর্ষে। অন্যদিকে ২৩টি পেনাল্টি শট নিয়ে ক্রিশ্চিয়ানো রোনালদোকেও ছাড়িয়ে গেছেন মেসি।

আরও পড়ুন -  PSG: পিএসজির জয় মেসির ঝলকে

পিএসজির শেষ মুহূর্তে জয় পাওয়া ম্যাচের ৬০ মিনিটে কার্ভাহাল এমবাপেকে ডি-বক্সে ফাউল করলে পেনাল্টির বাঁশি বাঁজান রেফারি। কিন্তু অপ্রত্যাশিতভাবে মেসি সেই পেনাল্টি মিস করে বসেন। আর্জেন্টাইন খুদেরাজের গতিময় স্পট কিক ডানদিকে ঝাঁপিয়ে পড়ে আটকে দেন কর্তোয়া। এ বিষয়ে ম্যাচ শেষে মাদ্রিদ গোলরক্ষক কর্তোয়া বলেছেন, এই ধরনের ম্যাচে গোলরক্ষক হিসেবে আপনাকে জানতে হবে কিছু করা লাগতে পারে। আমি মেসির পেনাল্টি নিয়ে অনেক গবেষণা করেছি আর চেষ্টা করেছি তার সঙ্গে খেলতে যখন আমি লাইনে ছিলাম। অবশ্য কিছুটা ভাগ্যেরও দরকার আছে এ ব্যাপারে।

আরও পড়ুন -  Messi: মেসির হোটেলে দুঃসাহসিক চুরি, আবাসন নিয়ে বিপদে পড়েছেন মেসি !

Latest News

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন।  ড্যান্স ভিডিও একটি মাধ্যম যা মানুষদের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img