35 C
Kolkata
Wednesday, May 15, 2024

Messi: মেসির হোটেলে দুঃসাহসিক চুরি, আবাসন নিয়ে বিপদে পড়েছেন মেসি !

Must Read

বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিয়ে আবাসন নিয়ে বিপদে পড়েছেন মেসি। প্যারিসে তার নিজের কোনো বাড়ি নেই বলে সপরিবার গত দেড় মাস ধরে প্যারিসের লে রয়্যাল মনসু হোটেলে থাকছে। প্রতি রাতে ১৭ হাজার পাউন্ড ভাড়া গুনতে হচ্ছে তাকে।

কিন্তু হোটেলে আর কতদিন! পিএসজির সঙ্গে তিন বছরের চুক্তিতে প্যারিসেই থাকতে হবে। তাছাড়া হোটেল যতই নামিদামি হোক, নিরাপত্তা, ব্যক্তিস্বাধীনতায় বাড়ির পরিবেশ মেলে না। সেই শঙ্কায় প্যারিসের বিলাসবহুল উপশহরনিউয়ি-সুর-সেন এলাকায় একটি বাড়ি ভাড়া হিসেবে নেওয়ার পথে অনেকটাই এগিয়ে মেসি।

আরও পড়ুন -  কেমন থাকবে আজকের আবহাওয়া? আজ নামবে কি বৃষ্টি! জেনেনিন এক ঝলকে

 তার আগেই ঘটল এক দুর্ঘটনা। প্যারিসের যে হোটেলে থাকছেন মেসি, সেখানে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। লক্ষাধিক টাকা ও মূল্যবান গয়না নিয়ে গেছে এক দল মুখোশধারী চোর।

আরও পড়ুন -  অগ্নিকাণ্ড চলন্ত ট্রেনে, নিহত ১০

এতে অবশ্য মেসি তার পরিবারের কিছু খোয়া যায়নি, তবে এই ঘটনায় আর্জেন্টাইন তারকার নিরাপত্তা প্রশ্নের মুখে এখন। কারণ সপরিবারে মেসি যে ফ্ল্যাটে রয়েছেন তার ঠিক উপরের তলায় চারটি ঘরে লুটপাট চালিয়েছে চোরেরা।

আরো বড় শঙ্কার খবর, পিএসজিতে যোগদানের দিন যে বারান্দায় দাঁড়িয়ে ভক্ত-অনুরাগীদের দিকে হাত নেড়েছিলেন মেসি, সেই বারান্দা দিয়েই চোরেরা হোটেলে ঢুকেছিল। হয়ত মেসির রুমেও প্রবেশের চেষ্টা করেছিল চোর।

আরও পড়ুন -  Train: ডান পা ট্রেনের চাকার তলায় ঢুকে পা কাটা গেল !

এ বিষয়ে প্যারিস পুলিশ জানিয়েছে, সিসিটিভিতে ছাদে ব্যাগ কাঁধে দু’জনকে দেখা গেছে। তাদের শনাক্ত করার চেষ্টা চলছে। চোরেরা বেশ অভিজ্ঞ, ধরার পরার ফাঁকফোকর রাখেনি।

সূত্র: ডেইলি মেইল

Latest News

Gold Price Today: গয়না কিনতে চিন্তায় পড়লেন ক্রেতারা! বাড়ল সোনার দাম

Gold Price Today: গয়না কিনতে চিন্তায় পড়লেন ক্রেতারা! বাড়ল সোনার দাম। ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা একটি গুরুত্বপূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img