33 C
Kolkata
Tuesday, April 30, 2024

Nia Sharma: আকর্ষণীয় ফিগার করতে কি করেছিলেন, অভিনেত্রী নিয়া শর্মা

Must Read

নিয়া শর্মা (Nia Sharma) অত্যন্ত জনপ্রিয় টেলি অভিনেত্রী। তবে পোশাকের কারণে তিনি গত বছর বারবার ট্রোল হয়েছেন। কিন্তু ধৈর্য হারাননি নিয়া। ধারাবাহিকের পাশাপাশি তিনি কাজ করেছেন একাধিক মিউজিক ভিডিওয় কাজ করেছেন নিয়া। জিতেছেন ‘ফিয়ার ফ্যাক্টর- খতরোঁ কে খিলাড়ি’। তা সত্ত্বেও নিজের ফিগার ধরে রাখতে কোনো কার্পণ্য করেননি নিয়া। একসময় পেটে খিদে নিয়েও জিমে গিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিয়া জানিয়েছেন, নির্মেদ শরীর পাওয়ার জন্য তিনি যথেষ্ট পরিশ্রম করেছেন। একসময় তিনি প্রায় খাওয়া-দাওয়া ছেড়ে দিয়েছেন। নিয়ার শরীরে ব্লোটিং-এর প্রবণতা রয়েছে। ফলে নিয়ার পক্ষে বছরের 365 দিন টানটান পেট পাওয়া সম্ভব ছিল না। কিন্তু নিয়া তা মানতে পারেননি। এই শারীরিক সমস্যার কারণে একসময় মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন তিনি।

আরও পড়ুন -  ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার অভিনেতা পার্ল ভি পুরি, এক নাবালিকাকে !

আরজে সিদ্ধার্থ কান্নান (Siddharth Kannan)-কে দেওয়া একটি সাক্ষাৎকারে নিয়া বলেছেন, তিনি কোনও ডায়েট অনুসরণ না করে পুরোপুরি খাওয়া বন্ধ করে দিয়েছিলেন। পেটে খিদে নিয়ে ঘুমাতে যেতেন নিয়া। ঘুম থেকে উঠতেন পেটে খিদে নিয়ে। না খেয়েই জিমে যেতেন তিনি। একসময় তাঁর আর খিদে পেত না। কারণ তাঁর খিদের অনুভব মরে গিয়েছিল। তাঁর নতুন মিউজিক ভিডিও ‘ফুক লে’ প্রসঙ্গে এই কথা জানিয়েছেন নিয়া। এই মিউজিক ভিডিওয় নিজেকে সুন্দর দেখাতে নিয়া এতটাই ব্যস্ত হয়ে পড়েছিলেন, তিনি এই পদক্ষেপ গ্রহণ করেছিলেন। তবে নিয়া নিজের শরীরকে ঘৃণা করেন না বা তাকে বদলে ফেলতে চান না।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img