32 C
Kolkata
Monday, May 6, 2024

Koel Mallick: রাতের ঘুম কাড়ছেন মোহময়ী কোয়েল মল্লিক, ফিদা নেটিজেনরা

Must Read

কোয়েল মল্লিক মানেই এমন এক অভিনেত্রী যার আগে পিছে তেমন কোনো সমালোচনা নেই, যিনি সবসময় মার্জিত ভাবেই ক্যামেরার মুখোমুখি হন, এক কথায় তিনি যে টলি পাড়ার নায়িকা সেই জৌলুস নিয়ে কখনোই মাথা ঘামাননি। কোয়েল মানেই পাশের বাড়ির ছিমছাম মেয়ে যে ব্যাক্তিগত জীবন ও গ্ল্যামারাস জীবনের পার্থক্য বোঝে।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

সন্তান হওয়ার আগ দিয়ে এবং পরেও বিশেষ ক্যামেরার মুখোমুখি হন নি। তবে কিছু দিন আগে তাকে বাংলার জনপ্রিয় ড্যান্স রিয়্যালিটি শোতে দেখা যায়। কিন্তু, ইদানিং কোয়েল মল্লিকের (Koel Mallick) কিছু ফটোশ্যুট চোখে ধাঁধা দেওয়ার মত।

আরও পড়ুন -  বিশ্বকাপে ইতিহাস গড়বে ভারত ২০১১ সালের মতো ২০২৩ সালে, একই ঘটনা পুনরাবৃত্তি ঘটছে

কখনো লাল স্লিভলেস ড্রেসে আগুন ধরাচ্ছেন তো কখনো ব্ল্যাক হট ড্রেসে মোহময়ী সাজে বিরাজ করছেন। সম্প্রতি তার কিছু ফটোশ্যুট রীতিমত সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্র হয়ে উঠেছে।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

এমনিতেই কোয়েল স্বাস্থ্য সচেতন। সন্তান হওয়ার পরেও বিভিন্ন শরীরচর্চার মধ্যে দিয়ে নিজেকে ফিট রেখেছেন। এখন রঞ্জিত তনয়া এতটাই হট, বোল্ড হয়ে উঠেছেন যে তিনি মডেলদের টেক্কা দিতে পারেন। কালো ড্রেস, চোখে গাঢ় মোটা করে কাজল, ঠোঁটে গ্লসি লিপস্টিক একেবারে মডার্ন বেশে হাজির তিনি। কোয়েল মল্লিককে এমন সাজে সাধারণত দেখাই যায় না। কিন্তু, অভিনেত্রী নিজের লুক চেঞ্জ এতটাই সুন্দর করে তৈরি করেছেন যেখানে নেট জনতা তার রূপের প্রশংসা পঞ্চমুখ।

আরও পড়ুন -  বিশ্ব আদিবাসী দিবস উদযাপন

Latest News

ভালোবাসার আয়না

ভালোবাসার আয়না।  আয়না, তুমি কি দেখো আমার ভেতর, এই যে মুখ, এই যে চোখ, এই যে হাসি, এই যে অন্তরে লুকিয়ে থাকে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img