30 C
Kolkata
Monday, May 6, 2024

ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার অভিনেতা পার্ল ভি পুরি, এক নাবালিকাকে !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ‘ নাগিন ’ খ্যাত অভিনেতা পার্ল ভি পুরি, এই অভিনেতার ফ্যান ফলোয়িং কম নয়। নাগিন করার সময় থেকেই বেলার পাশাপাশি এই অভিনেতা ছিলেন সমান জনপ্রিয়।

অভিনেতা সহ আরও ৫ জন মিলে ১৬ বছরের এক নাবালিকাকে গণধর্ষণ করে। সম্প্রতি ওই নাবালিকার মা বাবা অভিনেতার বিরুদ্ধে মামলা করে। এরপরেই মুম্বাই পুলিশ গ্রেফতার করে অভিনেতা সহ তার ৫ জন বন্ধুকে। সম্প্রতি, ANI এর করা টুইটে জানানো হয়েছে, মুম্বইয়ে মালবানি অঞ্চলে ১৬ বছরের এক নাবালিকাকে গণধর্ষণ করা হয়। এর সঙ্গে যুক্ত থাকার অভিযোগে ৬ জনকে আটক করা হয়েছে। ভারতীয় দন্ডবিধির ৩৭৬ নং ধারায় ও পসকো আইন অনুসারে তাঁদের গ্রেপ্তার করা হয়েছে। মুম্বই পুলিশের DCP সঞ্জয় পাটিল জানান, ‘অভিনেতা বর্তমানে পুলিশ কাস্টেডিতে রয়েছে। এবং তার বিরুদ্ধে পসকো (Protection of Children from Sexual Offences) আইন অনুসারে মামলা চালানো হচ্ছে।’ নাগিন ৩ থেকে এতটাই জনপ্রিয়তা পান পার্ল ভি পুরি যে তার ফিমেল ফ্যান ফলোয়িং দিন দিন বেড়েই চলেছে। কিন্তু, তার এমন কেচ্ছা দেখে তার অনুরাগীদের মধ্যে উঠেছে ধিক্কার। চক্ষু চড়কগাছ সকলের।

আরও পড়ুন -  Asur 2: ভয়ংকর অভিজ্ঞতার কথা শোনালেন ‘অসুর ২’ খ্যাত অভিনেত্রী, বাবা সুযোগের আশায় ছিলেন

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img