32 C
Kolkata
Tuesday, April 30, 2024

নতুন সদস্য এল ধোনির ঘরে, ভক্তরা খুশি

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   নতুন অতিথির আগমন ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বাড়িতে। নতুন অতিথি একটি ঘোড়া। ধোনির কন্যা জিভার ইন্সটাগ্রামের পেজে এই তথ্য জানা যায়। সাক্ষী ইনস্টাগ্রামে জিভার সঙ্গে একটি ছোট ঘোড়ার একটি ছবি শেয়ার করেছেন যেখানে জিভাকে সাদা প্রাণীর কপালে হাত রাখতে দেখা গেছে।

আইপিএল ২০২১ অনির্দিষ্টকালের জন্য স্থগিত থাকায়, এমএস ধোনি তার রাঁচির ফার্মহাউসে ফিরে এসেছেন এবং তার পরিবার এবং চেতক নামে নতুন ঘোড়ার সাথে কিছু সময় কাটাতে দেখা যায়। প্রাক্তন ভারত অধিনায়কের স্ত্রী সাক্ষী ধোনি একটি ঘোড়ার ভিডিওটি পোস্ট করেছিলেন। “ওয়েলকাম হোম চেতক!” তিনি ভিডিওটির পাশাপাশি লিখেছিলেন। তিনি আরেকটি ভিডিও পোস্ট করেছেন যেখানে এমএস ধোনিকে শুয়ে থাকা ঘোড়াটিকে আদর করতে দেখা যায়। ঘোড়াটিকে ম্যাসেজ সেশন উপভোগ করতে দেখা যায়। চেন্নাই সুপার কিংসের সতীর্থ রবীন্দ্র জাদেজার পরে ধোনি হলেন দ্বিতীয় ভারতীয় ক্রিকেটার যিনি ঘোড়া কিনেছেন। জাদেজার জামনগর ফার্মহাউসে ৪টি স্ট্যালিয়ন রয়েছে। ৫ মে বাড়ি ফেরার পর এই অলরাউন্ডার তার পোষা ঘোড়ার ছবি পোস্ট করেন।

আরও পড়ুন -  IPL 2023: মহেন্দ্র সিং ধোনি চেন্নাইয়ে পৌঁছালেন, রাজার মতো সম্বর্ধনা পেলেন

জাদেজা টুইট করেছেন, “আমি যেখানে নিরাপদ বোধ করি সেখানে ফিরে আসি।” ৪ মে ভারতীয় ক্রিকেট বোর্ড ৪ জন খেলোয়াড়, ২ জন সিএসকে সাপোর্ট স্টাফ সদস্য এবং একজন বাস ক্লিনার ভাইরাসে আক্রান্ত হওয়ার পর প্রতিযোগিতা স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়ার আগে ধোনির সিএসকে ৭ খেলায় ৫ টি জয় নিয়ে আইপিএল ২০২১ পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে ছিল। টুর্নামেন্ট স্থগিত থাকা সত্ত্বেও সামনে থেকে নেতৃত্ব দিয়ে এমএস ধোনি তার অন্য সমস্ত সতীর্থদের নিরাপদে চলে যাওয়ার পরেই টিম হোটেল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img