40 C
Kolkata
Sunday, April 28, 2024

IPL 2023: মহেন্দ্র সিং ধোনি চেন্নাইয়ে পৌঁছালেন, রাজার মতো সম্বর্ধনা পেলেন

আইপিএলের মেগা আসর আগামী 31 শে মার্চ থেকে শুরু

Must Read

চেন্নাই সুপার কিংসের দলপতি মহেন্দ্র সিং ধোনি আইপিএল 2023 উপলক্ষে ইতিমধ্যে চেন্নাই শহরে পৌঁছেছেন। চেন্নাই সুপার কিংসের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করা হয়েছে।

চেন্নাই আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মহেন্দ্র সিং ধোনিকে রাজার মতো সম্বর্ধনা দিয়ে নিজেদের শিবিরে নিয়ে যাচ্ছে চেন্নাই সুপার কিংস। ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখার পাশাপাশি ভালোবাসা ও নিজেদের মন্তব্য দিয়ে ভরিয়ে তুলেছেন।

জানিয়ে রাখি, 2022 আইপিএলে চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব ছেড়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। তিনি নিজেই দলের দায়িত্ব তুলে দেন প্রবীনতম সতীর্থ রবীন্দ্র জাদেজার হাতে।

আরও পড়ুন -  Cricketer Love Story: এই ক্রিকেটারের প্রেমের কাহিনী সিনেমার গল্পও-কে হার মানাবে, রোমান্স করেছে খুব ছাত্র জীবনে

সেই দায়িত্ব পালনে পুরোপুরি ব্যর্থ হন ভারতীয় অলরাউন্ডার। টানা কয়েকটি ম্যাচ পরাজয়ের পর অবশেষে ফের দলের দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন মহেন্দ্র সিং ধোনি। গ্রুপ পর্যায়ের শেষ লগ্নে কয়েকটি ম্যাচ জিতলেও সবার প্রথম দল হিসেবে বাড়ি ফেরা নিশ্চিত করে চেন্নাই সুপার কিংস।

আগামী 31 শে মার্চ থেকে শুরু হবে আইপিএলের মেগা আসর। প্রথম ম্যাচেই মাঠে নামতে হবে মহেন্দ্র সিং ধোনিদের। আগেভাগে অনুশীলন শুরু করার উদ্দেশ্যে দলের সঙ্গে যোগ দিয়েছেন ভারতের সবচেয়ে সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

আরও পড়ুন -  IPL 2023: CSK বিপদে, দুই অভিজ্ঞ আইপিএলের শুরুতেই দল থেকে ছিটকে গেল

আইপিএলে মহেন্দ্র সিং ধোনির ক্যারিয়ার সম্পর্কে বলি, তবে 234টি আইপিএল ম্যাচে 4,978 রান করেছেন ধোনি। তাছাড়া তার নেতৃত্বে আইপিএলের ইতিহাসে সর্বাধিকবার ফাইনাল খেলার পাশাপাশি চারবার শিরোপা জিতেছে চেন্নাই সুপার কিংস।

আরও পড়ুন -  ব্যাঙ্গালোরের স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হচ্ছে, IPL 2023 শিরোপা জয়ের, তারকা ক্রিকেটার চোটের কারণে দল ছাড়া

জানিয়ে রাখি, আইপিএল 2022 শেষে ক্রিকেট ছেড়ে সম্পূর্ণ সাংসারিক জীবনে প্রবেশ করেছিলেন মহেন্দ্র সিং ধোনি। পরিবারের সাথে সময় কাটানোর পাশাপাশি ট্রাক্টর নিয়ে মাঠে চাষ করতেও দেখা গিয়েছিল তাকে।

তবে ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, আসন্ন আইপিএলের মেগা আসর হতে পারে মহেন্দ্র সিং ধোনির ক্যারিয়ারের শেষ আসর।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img