Cricketer Love Story: এই ক্রিকেটারের প্রেমের কাহিনী সিনেমার গল্পও-কে হার মানাবে, রোমান্স করেছে খুব ছাত্র জীবনে

মাঠে যেমন বিধ্বংসী সূর্যকুমার যাদব, ব্যক্তিগত জীবনে দারুন রোমান্টিক মানুষ। সূর্যকুমার যাদব দীর্ঘ দিন ডেটিং করার পর ২০১৬ সালে দেবীশা নামে দক্ষিণ ভারতের বিয়ে করেছেন। দক্ষিণ ভারতের অতি সাধারণ মেয়েকে বিবাহ করেছেন। তাদের প্রেমের গল্পের সমাপ্তি নয়,সূর্যকুমার যাদব ২০১২ সালে মুম্বাইয়ের পোদ্দার ডিগ্রি কলেজে দেবীশার সঙ্গে প্রথমবার সাক্ষাৎ করেছিলেন। ২২ বছরের সূর্য কুমার যাদব ওই কলেজের বি.কম এর ছাত্র ছিলেন। দেবীশা সবেমাত্র ১২ ক্লাস পাস করে কলেজ জীবন শুরু করেন।

আরও পড়ুন -  IPL 2023: আমরা ওদের হাতে ম্যাচ তুলে দিয়েছি, দলের অভিজ্ঞরা কোহলির নিশানায়

সেখান থেকেই দুজনের সম্পর্ক শুরু হয় আর শেষ হয় ২০১৬ সালে সাত পাকে বাঁধা পড়ে।

ভারতীয় ক্রিকেটের সূর্য কুমার যাদব এক বিরাট নাম। দীর্ঘদিন ধরে সূর্যকুমার যাদবের মতো প্রতিভাবান ব্যাটসম্যানকে খুঁজছিল টিম ইন্ডিয়া। সূর্যকুমার যাদব দীর্ঘ সময়ের জন্য ঘরোয়া ক্রিকেট ও আইপিএলে বিধ্বংসী পারফরমেন্স করার সুবাদে ভারতীয় দলের সুযোগ পেয়েছেন। ব্যাটিং কৌশল দক্ষিণ আফ্রিকার বিখ্যাত ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সের সঙ্গে মিল থাকায় এবি ডি ভিলিয়ার্সের সঙ্গেও তুলনা করা হয়েছে। মাঠের চতুরদিকে শট খেলতে পারায় সূর্যকুমার যাদবকে ৩৬০ ডিগ্রি প্লেয়ার বলে ডাকা হয়।

আরও পড়ুন -  IND Vs SL: টিকিট বিক্রি শুরু, ভারত-শ্রীলঙ্কা ইডেনে ম্যাচের, কিভাবে সংগ্রহ করবেন? দাম কত?

এই ক্রিকেটারের প্রেমের কাহিনী সম্পর্কে বলি, তবে এক সাক্ষাৎ কারে দেবীশা জানিয়েছিলেন, সূর্যের ব্যাটিং তাকে পাগল করে তুলেছিল। ওর বিধ্বংসী ব্যাটিং দেখে প্রেমে পড়েন। জানিয়ে রাখি, সূর্য কুমার যাদব প্রথম দিকে ক্রিকেটের সঙ্গে ব্যাডমিন্টন খেলতেন। তার বাবা যেকোনো একটি খেলাকে পছন্দ করে নিতে বলেছিলেন। বাবার কথা মেনে সূর্য কুমার যাদব ক্রিকেটকে বেছে নেন। সেই ফল এখন দেখছেন। তিনি ভারতীয় ব্যাটিং লাইন আপের অন্যতম নির্ভরযোগ্য বিধ্বংসী ব্যাটসম্যান এই সময়ে।

আরও পড়ুন -  KL Rahul: লিভ ইনে সুনীল কন্যা আথিয়া কেএল রাহুলের সঙ্গে, বিয়ে পর্যন্ত অপেক্ষা করেননি

Leave a Comment