32 C
Kolkata
Tuesday, June 18, 2024

Ushasi Ray: উন্মুক্ত নিম্নাঙ্গ পোশাকের ফাঁকে, এই গরমে উষ্ণ ছোঁয়ায় ভক্তদের আরও ঘামিয়ে দিলেন ঊষসী

Must Read

ঊষসী রায় (Ushashi Ray) ‘বকুল কথা’-র স্টিরিওটাইপ নায়িকার ইমেজ অনেক আগে ভেঙেছেন। সব ধরনের পোশাকেই তিনি সমান স্বচ্ছন্দ। ঊষসী সোশ্যাল মিডিয়ার বরাবর নির্ভরশীল। নিজেই জানিয়েছেন, মোবাইল ছাড়া থাকার কথা কল্পনাও করতে পারেন না। তাঁর কাজের জন্য ঊষসীর কাছে সোশ্যাল মিডিয়া যথেষ্ট দরকারি জিনিস। সম্প্রতি তাঁর নতুন ফটোশুটের ঝলক ইন্সটাগ্রামে সকলের সাথে শেয়ার করে নিয়েছেন ঊষসী।

শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সবুজ রঙের ব্লেজার ড্রেস। ফুলস্লিভ ড্রেসটি থ্রি-কোয়ার্টার স্লিভ করে পরেছেন ঊষসী। কলারওয়ালা ড্রেসের দুই পাশে রয়েছে পকেট। ড্রেসের নিচের অংশে রয়েছে কয়েকটি বোতাম। হালকা মেকআপ করেছেন ঊষসী। চোখে ব্যবহার করেছেন ন্যুড শেডের আইশ্যাডো। ঠোঁটে ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। কানে পরেছেন সবুজ রঙের ইয়ারিং তাতে রয়েছে সাদা স্টোন। ঊষসীর পায়ে রয়েছে হালকা গোলাপি রঙের পাম্প হিলস। গ্যারাজের মধ্যে করেছেন এই ফটোশুট। কখনও গাড়িকে ব্যাকগ্রাউন্ডে রেখে, কখনও বা সবুজ রঙের টায়ারের উপর বসে ছবি তুলেছেন ঊষসী। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন,সকলের চোখ যখন তোমার উপর। এই ক্যাপশনের সাথে দুটি চোখ এবং সবুজ রঙের হার্ট ইমোজি দিয়েছেন।

আরও পড়ুন -  Weather Forecast: কয়েকটি জেলায় বিরাট দুর্যোগ দক্ষিণের, স্বস্তির ঝড়বৃষ্টি কতদিন পাবো

ঊষসীর ছবিগুলি দেখে অনুরাগীদের একাংশ লিখেছেন, তাঁকে দেখতে রাজকন্যার মতো লাগছে। আবার কেও লিখেছেন, এনভারনমেন্ট ডে’জ স্পেশ্যাল ছবি এগুলি। সব মিলিয়ে নেটিজেনদের কমেন্ট যথেষ্ট ইতিবাচক প্রভাব ফেলেছে ঊষসীর জন্য। ‘বকুল কথা’, ‘কাদম্বিনী’-র মতো ধারাবাহিকে অভিনয় করে সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন ঊষসী। ছোট পর্দার গন্ডি পেরিয়ে ‘সুন্দরবনের বিদ্যাসাগর’ ওয়েব সিরিজের মাধ্যমে ওটিটিতে ডেবিউ করেন তিনি। অনেকগুলো ওয়েব সিরিজে অভিনয় করেছেন ঊষসী।শীঘ্রই বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন তিনি। রাজদীপ ঘোষ (Rajdeep Ghosh) পরিচালিত ফিল্ম ‘আয়ুরেখা’-র মাধ্যমে রূপোলি পর্দায় আত্মপ্রকাশ করতে চলেছেন ঊষসী। ফিল্মে তাঁকে একজন তদন্তকারী পুলিশ অফিসারের ভূমিকায় দেখতে পাওয়া যাবে।

Latest News

স্নেহা পল এবং ভারতী ঝা নতুন ওয়েব সিরিজে অভিনয় করেছেন অন্তরঙ্গ দৃশ্যে, ভিডিওতে এখন ঝড় চলছে- Updated Web Series

স্নেহা পল এবং ভারতী ঝা নতুন ওয়েব সিরিজে অভিনয় করেছেন অন্তরঙ্গ দৃশ্যে, ভিডিওতে এখন ঝড় চলছে- Updated Web Series.  ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img