37 C
Kolkata
Thursday, May 16, 2024

শুটিং শুরু করতে পেরে আনন্দে উচ্ছ্বসিত অঙ্কুশ ! রইলো ভিডিও

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   অঙ্কুশ টলিউডে অন্যতম হার্টথ্রব অভিনেতাদের মধ্যে একজন। একের পর এক হিট সিনেমা দিয়ে টলিউডে নিজের পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন। অঙ্কুশ অভিনয়ের পাশাপাশি তুখোড় ডান্সের জন্য টলিপাড়ায় বেশ খ্যাত অভিনেতা। নিজের কুল লুক আর স্টাইলের জন্য মহিলা অনুরাগীর কাছে বেশ জনপ্রিয় তিনি। সম্প্রতি জি বাংলায় ডান্স বাংলা ডান্স রিয়ালিটি শোতে অঙ্কুশের সঞ্চালনা শোয়ের টিআরপি বেড়েই চলেছে৷ অন্যদিকে অভিনেতার হাতে রয়েছে অনেকগুলি নতুন সিনেমার প্রজেক্ট। কিন্তু করোনা আবহের জন্য দীর্ঘদিন বন্ধ ছিল সিনেমার শ্যুটিং। করোনা সংক্রমণ কিছুটা কমায় ফের বিভিন্ন সিনেমার শ্যুটিং শুরু হয়। এবার অঙ্কুশের পরবর্তী সিনেমার শ্যুটিং ও শুরু হয়ে গিয়েছে। আর তাতেই খুশি জনপ্রিয় টলি অভিনেতা অঙ্কুশ হাজরা। একদিকে নতুন সিনেমার শ্যুটিং অন্যদিক অন্যতম রিয়্যালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ নিয়ে।এখন তিনি নতুন ছবি ‘ মন খারাপ’ ছবির শ্যুটিং শুরু করলেন। ছবির নাম মন খারাপ হলেও এটি একটি সাইকোলজিকাল থ্রিলার। এই ছবিটি আসলে ডার্ক কমেডিতে ভরপুর।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

এই ছবিটি প্রযোজনার দায়িত্বে রয়েছেন মনোজ জৈন আর পরিচালনার দায়িত্বে আছেন পাভেল। এই সিনেমায় অভিনয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন অভিনেতা। তিনি জানিয়েছেন, প্রথমবার দারুণ পরিচালক পাভেলের সঙ্গে কাজ করে তিনি খুব খুশি।পাশাপাশি তিনি এও বলেন তিনি খুব উত্তেজিত আবার নার্ভাসও। এতজন গুণী এবং বিখ্যাত শিল্পীদের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারবেন ভেবে। এই ছবিতে অঙ্কুশ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অপরাজিতা আঢ্য, কৌশিক সেন, ঋদ্ধি সেন, বিদীপ্তা চক্রবর্তী এবং অবন্তিকা বিশ্বাস।

আরও পড়ুন -  Monalisa: মলদ্বীপে স্বামীর সঙ্গে রোম্যান্টিক লাঞ্চ ডেটে ঝুমা বৌদি, বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী

সিনেমার শ্যুটিং সেটে যাওয়ার আগে একটি ছোট ভিডিও নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন। মেক আপ রুম থেকে এই ভিডিও করা। শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, হেয়ার স্টাইলিস্ট তাঁর চুল ঠিক করে দিচ্ছেন। আর ব্যকগ্রাউন্ডে মিমির গান ‘পরম সুন্দরী’ বাজছে। ক্যপশানে লিখলেন, “মহামারির পর আড়াই বছর বাদে”। তিনি আরো লেখেন, ধন্যবাদ জানিয়েছেন পরিচালককে মহামারী কমের মধ্যে শুটিং শুরু করার অনুমতি দেওয়ার জন্য। সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে জুড়ে দিয়েছেন #Shootresumes, #Worklife, #Reellife। এরপর অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Latest News

Post Office Scheme: নিয়মে এলো কড়াকড়ি, এই কাজটি না করা হলে বন্ধ হয়ে যাবে পোস্ট অফিসের স্কিম

Post Office Scheme: নিয়মে এলো কড়াকড়ি, এই কাজটি না করা হলে বন্ধ হয়ে যাবে পোস্ট অফিসের স্কিম।  মানুষ ঝুঁকিহীন বিনিয়োগে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img