36 C
Kolkata
Friday, April 26, 2024

ব্যাঙ্গালোরের স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হচ্ছে, IPL 2023 শিরোপা জয়ের, তারকা ক্রিকেটার চোটের কারণে দল ছাড়া

রজত পাতিদারকে ন্যাশনাল ক্রিকেট একাডেমী থেকে ফিটনেস সার্টিফিকেট নিতে হবে

Must Read

দেখতে দেখতে আইপিএলের ১৫টি মরশুম অতিবাহিত হয়েছে। প্রতিবারই হতাশা নিয়ে বাড়ি ফিরতে হয়েছে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরকে। ২০১৬ সালে শিরোপা জয়ের অতি কাছে পৌঁছালেও ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে শিরোপা জিতে নেই সানরাইজ হায়দ্রাবাদ।

আগামী ৩১ মার্চ থেকে শুরু হতে চলেছে আইপিএলের ১৬তম মেগা আসর। দিনক্ষণ ঘোষণা হতেই নতুন করে শিরোপা জয়ের স্বপ্ন দেখা শুরু করেছে বিরাট কোহলির দলটি।

আরও পড়ুন -  কোভিড কারফিউ/লকডাউনের সময় মজুতদারদের সঙ্গে কোন আপোষ নয়

কিন্তু আইপিএলের প্রথম ম্যাচ মাটিতে গড়ানোর পূর্বেই চরম দুঃসংবাদ পেল রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। চোটের কারণে আইপিএলের অর্ধেকের বেশি সময় মাঠের বাইরে কাটাবেন ব্যাঙ্গালোরের তারকা ক্রিকেটার রজত পাতিদার। জানিয়ে রাখি, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে গত আসরে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন এই তরুণ ক্রিকেটার। দলের হয়ে বিরাট কোহলি ও ডুপ্লেসিসের পর সর্বোচ্চ রান করেছিলেন তিনি।

আরও পড়ুন -  গুগল সুখবর দিয়েছেন এআই ব্যবহারকারীদের জন্য

অবাক হবেন, গত আসরে রজত পাতিদার ব্যাঙ্গালোরের হয়ে ৮ ম্যাচে ৩৩৩ রান করেছিলেন। সূত্রের খবর, আইপিএলের মেগা আসর শুরু হওয়ার পূর্বে পায়ে গুরুতর চোট পেয়েছেন এই ধ্বংসাত্মক ব্যাটসম্যান। ব্যাঙ্গালোর শিবিরের পক্ষ থেকে জানানো হয়েছে, অনুশীলনে যোগ দিয়ে গভীর চোট পেয়েছেন। দলের পক্ষ থেকে মনে করা হচ্ছে, চোট সারিয়ে খেলায় ফিরতে তিন সপ্তাহের মত সময় লাগবে রজত পাতিদারের। সেক্ষেত্রে আইপিএলের অর্ধেকের বেশি খেলা মিস করবেন।

আরও পড়ুন -  IPL 2023: বড় ভবিষ্যৎবাণী করলেন অনিল কুম্বলে, এই ৪ দল পৌঁছাবে প্লে-অফে

চোট সারিয়ে আইপিএলে প্রত্যাবর্তন করার আগে ন্যাশনাল ক্রিকেট একাডেমী থেকে ফিটনেস সার্টিফিকেট নিতে হবে রজত পাতিদারকে।

ছবিঃ সংগৃহীত

Latest News

এই তাপপ্রবাহে আরো গরম বাড়িয়ে দিলেন মধুমিতা! টাইট পোশাকে উদ্ধত যৌবন দেখে নেটিজেনরা হা করে তাকিয়ে রয়েছে

এই তাপপ্রবাহে আরো গরম বাড়িয়ে দিলেন মধুমিতা! টাইট পোশাকে উদ্ধত যৌবন দেখে নেটিজেনরা হা করে তাকিয়ে রয়েছে।  বাংলা বিনোদন। বাংলা বিনোদন,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img