34 C
Kolkata
Monday, May 6, 2024

Lata Mangeshkar: কেমন আছেন ভারতের ‘কোকিলকন্ঠী’, মুখ খুললেন বোন ঊষা

Must Read

মঙ্গলবার মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয় কিংবদন্তী সঙ্গীত সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরকে (Lata Mangeshkar)। তিনি করোনা সংক্রমিত হন। যথেষ্ট সাবধানতা বজায় রেখেই চলেছিলেন তিনি, করোনার তৃতীয় ঢেউ থেকে নিস্তার পেলেন না তিনিও। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয় তাকে।

লতা মঙ্গেশকরের বর্তমান বয়স এখন প্রায় ৯২ এর দোরগোড়ায়। একে বয়সের ভার, অন্যদিকে করোনার সংক্রমণ, সব মিলিয়ে চিন্তিত সঙ্গীত প্রেমীরা। কিন্তু, এখন কেমন আছেন লতা মঙ্গেশকর? (Lata Mangeshkar Corona Positive)।

আরও পড়ুন -  আসানসোলে বিজেপির যুব মোর্চার পক্ষ থেকে এক অবস্থান বিক্ষোভ

সূত্রের খবর, এই মুহূর্তে সুর সম্রাজ্ঞীর সঙ্গে পরিবারের কাউকেও দেখা করতে দেওয়া হচ্ছে না। একেবারেই নিভৃতবাসে তার চিকিৎসা চলছে। তবে তার খবরাখবর পাচ্ছেন পরিবারের অন্যান্য সদস্যরা। সেই সূত্রে জানা গিয়েছে, বর্তমানে লতা মঙ্গেশকরের অবস্থা আগের থেকে অনেক স্থিতিশীল। চিকিৎসায় সঠিকভাবে সাড়া দিচ্ছেন তিনি। এছাড়াও, লতার বোন ঊষা মঙ্গেশকর (Usha Mangeshkar) জানিয়েছেন যে আরো কয়েকদিন হাসপাতালে থাকবেন লতা জি। তার বয়স ও স্বাস্থ্যের কথা ভেবেই এই পদক্ষেপ (Lata Mangeshkar Corona Positive)।

আরও পড়ুন -  Rocket Launch: রকেটের সফল উৎক্ষেপণ করলো ভারত, ৩৬ স্যাটেলাইট নিয়ে

উল্লেখ্য,২০১৯ সালের সেপ্টেম্বর মাসে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সুর সম্রাজ্ঞী। সেই সময় জানা যায় তার ভাইরাল চেস্ট ইনফেকশন হয়েছে, এবং সেই জেরে শ্বাসকষ্ট দেখা দিয়েছিল। যেহেতু, বাইরের পরিবেশ এখন সঙ্কটজনক, তাই বাড়তি পর্যবেক্ষণ জরুরি। সেহেতু, লতা মঙ্গশকর‌ আরো কিছুদিন হাসপাতালের গণ্ডীর মধ্যেই থাকবেন।

আরও পড়ুন -  Horoscope: আজ ১৪ই অক্টোবর, শুভ মহানবমী, রাশিফল দেখুন

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img