31 C
Kolkata
Wednesday, April 24, 2024

Viral: সদ্যোজাতকে কোলে তুলে নিলেন তৃতীয় লিঙ্গের নারী, ভিডিও দেখুন

Must Read

 তৃতীয় লিঙ্গের মানুষকে আমরা প্রায়শই দেখে থাকি।তাদের আশীর্বাদ আমাদের জন্য অনেকটাই শুভ এমনটা মনে করেন, অনেকেই তাই তাদের হাতে টাকা পয়সা তুলে মাথা নিচু করে আশীর্বাদ করতে বলতে অনেককেই দেখা যায়। এমন ছবি আশে পাশে প্রায়ই দেখা যায়। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম থেকে কত রকমের ভিডিও সারাদিনে ভাইরাল হতে থাকে। কখনও পশুপাখিদের মজার ভিডিও কখনো আবার নতুন প্রজন্মের প্রতিভা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, একেবারে সুন্দরী রাজকন্যার মতন দেখতে এক তৃতীয় লিঙ্গের নারী ফুটফুটে এক সদ্যোজাতকে মাতৃস্নেহে কোলে তুলে নিচ্ছেন। তারপরে আঁচল দিয়ে তার মাথার উপরে আশীর্বাদ করছেন। সন্তানের মাকে দেখে মনে হচ্ছে, তিনি বেশ নিশ্চিন্তে তার হাতে তার সন্তানকে তুলে দিচ্ছেন তার মুখে আনন্দের হাসি।

আরও পড়ুন -  Sandy Saha: নাইটি পরে উদ্দাম নাচ, ইউটিবার স্যান্ডি সাহা !

ভিডিওটি ইন্সটাগ্রাম এর মাধ্যমে আসার পর থেকেই ছড়িয়ে পড়েছে লক্ষ লক্ষ মানুষের কাছে। তৃতীয় লিঙ্গের মানুষটিকে দেখে মনে হচ্ছ, তার মধ্যে স্নেহ, মায়া, মমতা ভরে ভরে রয়েছে। তার অপরূপ সৌন্দর্য মানুষকে আকৃষ্ট করছে। কমলা রঙের শাড়িতে তাকে সত্যিই ভীষণ সুন্দর দেখতে লাগছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, আর এইভাবে এই সমস্ত ভাইরাল ভিডিও পৌঁছে যায় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন -  এই ৫টি ওয়েব সিরিজ চোখের পাতা ফেলতে দেবে না, এতো ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে, দরজা বন্ধ করে দেখবেন

Latest News

এই গরমে আমের উপকারিতা কি?

এই গরমে আমের উপকারিতা কি? আমের উপকারিতা: আমরা জানি আম "ফলের রাজা" হিসেবে পরিচিত। এটি একটি সুস্বাদু এবং পুষ্টিকর ফল যা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img