40 C
Kolkata
Sunday, April 28, 2024

Baby Monkey: সন্তানের মত আগলে রেখেছেন বাঁদর ছানাকে, পশুপ্রেমি এক মহিলা

Must Read

 সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমনই এক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা অবাক করে দিয়েছে অনেক মানুষকেই।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে এক মহিলা তার কোলের কাছে যত্ন করে আগলে রেখেছে একটি বাঁদরকে। শুনতে অবাক লাগলেও, এটাই সত্যি। ভিডিও দেখে প্রথমে অনেকের মনে প্রশ্ন জেগেছিল যে ওই মহিলা কেন বাঁদর ছানাটিকে নিজের সন্তানের মত করে রেখেছে। পরে জানা গিয়েছে, ওই মহিলার নাম মোনালিসা। সে পশুপ্রেমের জন্য বেশ জনপ্রিয়। তাঁর ভালোবাসা পেয়ে অনেক পশু বড় হয়েছে। তিনি কোনো স্বার্থ ছাড়াই অনেক পশুর লালন-পালনের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন।

আরও পড়ুন -  Web Series: ঘনিষ্ঠ দৃশ্য ভর্তি, রাতের অন্ধকারে উত্তেজনা বাড়িয়ে দেবে ওয়েব সিরিজগুলি

ভাইরাল হওয়া ভিডিওতে, ওই ছোট্ট বাঁদরছানাটি মহিলাটির পাশে বসে খেলা করছিল। আসলে ওই উদারমনস্ক মহিলা ঠিক নিজের সন্তানের মতোই ভালোবাসেন বাঁদরটিকে। অন্যদিকে, ছোট্ট বাঁদরটিও ঠিক যেন নিজের মায়ের মতো করেই ওই মহিলাকে আগলে রেখেছে। এমন নিঃস্বার্থ সম্পর্কের মিষ্টি ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতেই চোখের পলকে ব্যাপক ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন -  Rhema Ashok: তামিল টিভি অভিনেত্রী রেমা অশোক, মোহময়ী ট্রাডিশনাল সাজে, সুন্দর ছবি দেখুন

মিষ্টি সম্পর্কের ওই ছোট্ট ভিডিওটি বর্তমানে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে। ভিডিওটি পোস্ট করার কিছুদিনের মধ্যেই তাতে প্রায় ৩০ হাজার মানুষ লাইক করেছেন এবং অগণিত মানুষ ভিডিওটি দেখেছেন। এছাড়াও নেটিজেনরা কমেন্ট করে ওই মহিলার নিঃস্বার্থ ভালবাসার প্রশংসায় পঞ্চমুখ।

আরও পড়ুন -  Bhojpuri Song: নিরহুয়া ঘুম উড়িয়ে দিয়েছেন আম্রপালীর, রোমান্সের ভরপুর

Latest News

ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ‘ভূতের ভবিষ্যৎ-এর ‘আত্মারাম’

ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ‘ভূতের ভবিষ্যৎ-এর ‘আত্মারাম’।  এক বিহারি রিক্সাওয়ালার ভূত। ‘ভূতের ভবিষ্যৎ’ এর এই চরিত্রটিকে জনপ্রিয় করে তোলার কৃতিত্ব অভিনেতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img