34 C
Kolkata
Thursday, March 28, 2024

Urfi Javed: উল্টো শার্ট, হাতে সূর্যমুখী ফুল নিয়ে বোল্ড লুকে ইন্টারনেটে ফের ঝড় তুললেন ‘মিস উরফি’, ভিডিও দেখুন

Must Read

এই ঠান্ডার মধ্যে একের পর এক খোলামেলা ছবি পোস্ট করেই সোশ্যাল মিডিয়ায় বারংবার উষ্ণতা ছঁড়াচ্ছেন এই অভিনেত্রী। বরাবর নিজের বোল্ড ছবি পোস্ট করে পুরুষদের মনে শিহরণ জাগান উরফি জাভেদ। উষ্ণময়ী শরীরী উত্তেজনায় ভরপুর উরফি-ই এখন ইন্টারনেটের হটকেক হয়ে উঠেছেন। খবরের শিরোনামে কীভাবে থাকতে হয় তা মনে হয় উরফির এখন নখ দর্পণে।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

চর্চায় রয়েছেন বিগ বস ওটিটির প্রথম বাতিল হয়ে যাওয়া প্রতিযোগী উরফি জাভেদ। শো থেকে বাতিল হলেও সর্বদাই শরীরী হিল্লোলে পারদ চড়িয়ে পেজ থ্রিয়ের শিরোনামে থাকছেন উরফি। হট আর বোল্ড অবতারে সবসময়েই যেন পেজ থ্রিয়ের কেন্দ্রবিন্দুতে থাকা অভ্যাস হয়ে গিয়েছে অভিনেত্রীর। পেজ থ্রিয়ের শিরোনামে থাকতে নতুন পোশাকে ক্যামেরায় সামনে বরাবর হাজির হন উরফি জাভেদ । এমনকী কখনো অন্তর্বাস না পরেই নানান কাঁটাছেঁড়া পোশাক পরে রাস্তায় বেরিয়ে যান অভিনেত্রী। কিছুদিন আগে অ্যাওয়ার্ড সেরেমনিতে অন্তর্বাস ছাড়ায় উপস্থিত হলেম হাজির হলেন মিস জাভেদ।

আরও পড়ুন -  Avneet Kaur: ব্রা পরে বাইরে অভিনেত্রী, সাহসিকতার সীমা অতিক্রম করলেন

উরফি নিজের নতুন নতুন কাপড় নিয়ে এক্সপেরিমেন্ট করতে বেশ ভালোবাসেন অভিনেত্রী। তবে এর জন্য তাকে বরাবর পরতে হয় সোশ্যাল মিডিয়ার কটাক্ষের মুখে। কিন্তু এসব কিছুতেই পাত্তা দিতে নারাজ তিনি। নিজের খোশমেজাজে নিজের মত চালিয়ে যান এক্সপেরিমেন্ট৷ সম্প্রতি উল্টো জামা পড়ে খবরের শিরোনামে উঠে এলেন মিস উরফি। এবার একটি হলুদ রঙের উল্টো শার্ট পড়ে হাতে সূর্যমুখী ফুল নিয়ে হাসিমুখে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ছবি দিলেন উরফি।
ফের এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় আসতেই ফের ঝড় উঠল নেট দুনিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

আজব পোশাক দেখে কমেন্ট বক্সে অনেকে কুমন্তব্য করেছেন। একজন ইউনার কমেন্ট করে লিখেছেন “এর চেয়ে কিছু না পরলেই পারত”, আবার একজন কমেন্টে লিখেছেন “শার্ট পরতে জানেন না নাকি” এছাড়াও আরো অনেক কুমন্তব্য ভরেছে তালিকায়। তবে সেই কটু মন্তব্য যাই হোক। ফের তুমুল ভাইরাল হয়েছে উরফির এই নতুন বোল্ড ফটোসেশানের ভিডিও।

আরও পড়ুন -  বিনামূল্যে জমি, সঙ্গে পদোন্নতি, ডাক্তার ও নার্সদের জন্য ঢালাও উপহার মমতার

Latest News

ব্লগিং করে টাকা আয় করার কয়েটি পদ্ধতি

ব্লগিং করে টাকা আয় করার কয়েটি পদ্ধতি:  কিভাবে করবেন? এই পোস্টে সেটি নিয়েই আলোচনা করবো।পোস্ট সূচীপত্রঃ ব্লগিং করতে হলে কি কি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img