38 C
Kolkata
Friday, May 3, 2024

Web Series: ঘনিষ্ঠ দৃশ্য ভর্তি, রাতের অন্ধকারে উত্তেজনা বাড়িয়ে দেবে ওয়েব সিরিজগুলি

Must Read

অনলাইন মিডিয়াকে নির্ভর করেছিল করোনার সময় থেকে মানুষ। সিনেমা ছাড়াও অনলাইন প্লাটফর্মে বেশ জনপ্রিয়তা লাভ করেছিল অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি।

যেমন উল্লু, কোকু এবং প্রাইম শট এর মত একাধিক প্ল্যাটফর্মে। নিয়মিত অ্যাডাল্ট ছবি রিলিজ হয়। সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় আসার পর লক্ষ লক্ষ মানুষের কাছে পৌছে যায় মুহূর্তে।

সাধারণত যা সকলের সামনে দেখা যায় না যা নিষিদ্ধ তা দেখার জন্যই মানুষের উৎসাহ থাকে তুঙ্গে। “সানভেদা”,”ছুপি নজর”এরপর এইবার “Courtship” ওয়েব সিরিজে টেলার নিয়ে হাজির হয়েছে কোকু।

অসাধারণ সব ওয়েব সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করেছেন শ্রেয়শী। উষ্ণতায় পরিপূর্ণ ছবিগুলো নিয়ে প্রায়শই এই প্লাটফর্ম হাজির হন তার অনুরাগীদের সামনে।

সাধারণত ওয়েব সিরিজের যে গল্পগুলি থাকে, সেগুলি নব দম্পতিদের গল্প নিয়ে বেশি। এরপরেই আগমন ঘটে তৃতীয় ব্যক্তির। তারপরে সেই গল্প চলতে থাকে। উত্তেজনা মাখো রোমান্সে ভরপুর প্রত্যেকটি গল্প। বলে যে ছবিটি বেরিয়েছে। সেখানে দেখা গেছে, স্বামী-স্ত্রীর সুন্দরভাবে কয়েক বছর সংসার করছিলেন। এবার পুরনো প্রেমিক ফিরে আসে। তখন তাঁরা ডিভোর্সে সিদ্ধান্ত নেন। গল্প এগোতে থাকে।

আরও পড়ুন -  Monami Ghosh: প্রিয় মৌ বৌদির গায়ে কাঁটা দিয়ে ওঠে, গোপন কারণ জানালেন অভিনেত্রী

শেষ পর্যন্ত গল্প কোন দিকে যাবে, সেটা জানতে বা দেখতে অবশ্যই ওয়েব সিরিজটি দেখে নিতে হবে।

আগামী ২২ ই আগস্ট “কোকু” প্ল্যাটফর্ম এ আসতে চলেছে আসন্ন ওয়েবসিরিজটি। অভিনেত্রী শ্রেয়শীকে একাধিক বিছানার সিনে কার্যত লজ্জার সমস্ত সীমানা অতিক্রম করতে দেখা গেছে। শুধুমাত্র শ্রেয়সী নন, অন্যান্য অভিনেতা ও অভিনেত্রীদের মধ্যে উল্লেখযোগ্য হলেন কুনাল মেহেতা এবং ভানু ঠাকুর প্রমূখ।

১৪ ই জুলাই ‘বেতাব ইশক’ বলে উল্লু তে একটি ওয়েব সিরিজ রিলিজ করতে চলেছে। এর ট্রেলার ইতিমধ্যে রিলিজ হয়ে গেছে। যেখানে দেখা গেছে, একজন দম্পতি সুখে শান্তিতে বসবাস করছেন। কিন্তু স্বামীর বন্ধুর মেয়ের আগমন ঘটে তাঁদের বাড়িতে। সেই বুড়ো স্বামীর সাথে বন্ধুর মেয়ের একটা অবৈধ সম্পর্ক তৈরি হয়ে যায়।

অপরদিকে সে গৃহবধুর সাথে এক অল্প বয়সী যুবক যে তাকে চাচি বলে ডাকে। আবার তাঁর সাথে মাখোমাখো সম্পর্ক তৈরি হয়। এখানে অসাধারণ অভিনয় করেছেন ভারতী ঝা, ঋদ্ধিমা তেওয়ারি, পবন শর্মা ও অনিরুদ্ধ সিং।
এনাদের সব অসাধারণ অভিনয় দেখে দর্শকরা পরবর্তীকালে সিরিজ দেখার জন্য অপেক্ষা রয়েছেন। আগামী ২১ শে জুলাই ওয়েব সিরিজটি রিলিজ হতে চলেছে।

আরও পড়ুন -  অফিসে বসের সাথে উদ্দাম রোমান্স অক্ষম স্বামীকে বাঁচাতে, ওয়েব সিরিজটি একা একা দেখবেন

ullu music মাধ্যমে একটি ওয়েব সিরিজের কিছুটা অংশ রিলিজ হয়েছে। ইতিমধ্যেই অনেকেই দেখে নিয়েছেন। এই ওয়েব সিরিজটির নাম ‘বেটা আশিক বাপ এয়াস’। প্রথমেই দেখতে পাওয়া গেছে, একটি বিশাল বড় বাড়িতে বাবা ও তাঁর অল্প বয়সে একটি ছেলে বসবাস করেন।

ছেলের বান্ধবী এক অল্পবয়সী মেয়ে। সে ছেলেটির সাথে দেখা করতে এসে সেই বাবার প্রেমে হাবুডুবু খায়। তাঁর সাথে বিভিন্ন ধরনের সম্পর্ক গড়ে ওঠে।

শারীরিক খেলাও চলতে থাকে। একটা সময় পরে ছেলের কাছে সমস্তটা জানাজানি হয়ে যায়। অপরদিকে, যুবতীর মায়ের সাথে বাবার অনেক দিনের আগেই সম্পর্ক ছিল। সেই জন্য বাবা সিদ্ধান্ত নেন সেই যুবতীর মাকে বিয়ে করবেন। অপরদিকে, ছেলে সিদ্ধান্ত নেয় সেই যুবতীকে বিয়ে করবে। পুরো দেখতে গেলে অবশ্যই পুরো ওয়েব দেখে নিতে হবে।

কিছুদিন আগে উল্লু মিউজিক এ অসাধারণ একটি ওয়েব সিরিজের অংশ রিলিজ করেছে। সকলে এই ওয়েব সিরিজের অংশটি তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন। এই ওয়েব সিরিজটির নাম কেয়ারটেকার ২। এর প্রথম অংশটিতে দেখিয়েছে, একটি অল্প বয়সী যুবক যিনি বাইক চালাতে গিয়ে এক্সিডেন্ট করে বিছানায় শুয়ে থাকতে হয়। যুবকটির মা চাকরি করতেন। টাকার ভীষণ দরকার। চাকরি বজায় রাখতে তাকে অবশ্যই একজন কেয়ারটেকারকে রাখতে হয়েছিল। আবার সেই কেয়ারটেকার মহিলার সাথে ওই অল্প বয়সী যুবকের সাথে শারীরিক সম্পর্ক তৈরি হয়ে যায়।

আরও পড়ুন -  VIRAL VIDEO: ববিতাজি চেহারা দেখালেন আঁটসাঁট পোশাক পরে, স্পষ্ট শরীরের এই অংশ

যদি পুরোটা দেখতে হয়, ওয়েব সিরিজের পুরো অংশটা দেখতে হবে।

কিছুদিন আগে ওয়াও (woow) অ্যাপ এ একটি ওয়েব সিরিজ রিলিজ করেছে। এই ভিডিওটি দেখে প্রত্যেকেই বেশ তাড়িয়ে তাড়িয়ে আনন্দ উপভোগ করেছেন। এই ওয়েব সিরিজটি রিলিজ হয়েছে তার নাম দর্জি।
বোঝাই যাচ্ছে, একজন জামাকাপড় তৈরি করে তাকে নিয়ে পুরো গল্পটা তৈরি। এখানে বহু মহিলারা আসেন যুবতী থেকে শুরু করে গৃহবধূ। সেই দর্জিকে দিয়ে ব্লাউজ তৈরি করার জন্য।

আবার সেই দর্জিই তাঁদের শরীরের বিভিন্ন জায়গার মাপ নেওয়ার নামে গায়ে যেখানে সেখানে হাত দিয়ে দেন। তারপরেই শুরু হয়ে যায় বিভিন্ন রকম শরীরী খেলা।

Latest News

Gold Price Today: চড়লো সোনার দাম কলকাতায়, চিন্তায় পড়লেন মধ্যবিত্তরা

Gold Price Today: চড়লো সোনার দাম কলকাতায়, চিন্তায় পড়লেন মধ্যবিত্তরা।  ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের ইতিহাস ও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img