31 C
Kolkata
Monday, May 6, 2024

Winter Fashion: নতুন ট্রেন্ড শ্যাকেট, শীতের ফ্যাশন

Must Read

শীত আসলেই জ্যাকেট কেনার হুড়োহুড়ি লেগে যায় বিভিন্ন ফ্যাশন হাউজগুলোতে। সময়ের সঙ্গে তাল মিলিয়ে বিভিন্ন পোশাক ব্র্যান্ডগুলোও বাজারে নিয়ে আসেন বিভিন্ন ধরনের জ্যাকেট। ছোট-বড়ো প্রত্যেকের কাছেই জ্যাকেটের চাহিদা অনেক। সেই সঙ্গে জ্যাকেটের পাশাপাশি এবার বাজারে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে শ্যাকেট। আপনি অবশ্যই অবাক হচ্ছেন শ্যাকেটের নাম শুনে! ফ্যাশনের দুনিয়ায় নতুন শব্দ যুক্ত হলো শ্যাকেট।

আরও পড়ুন -  ভোজপুরি নায়িকা প্রিয়াঙ্কা পণ্ডিতের গোপন এমএমএস ফাঁস ! অভিনেত্রীর দাবি ‘আমার ভিডিও নয়’

যুগের সঙ্গে সঙ্গে ফ্যাশনও বদলাতে থাকে। কখনো পুরোনো ফ্যাশন ফিরে আসে নতুনরুপে, আবার কখনো আসে ভিন্ন কিছু। তাই এইবার শীত আসতেই ফ্যাশনের দুনিয়ায় ঢুকে পড়েছে শ্যাকেট।

শার্ট আর জ্যাকেটের মধ্যবর্তী এক ধরনের পোশাক হলো শ্যাকেট। এখন অনেকেই স্টাইল করে শার্ট পরে থাকেন। কেউ গুটিয়ে কোমরের কাছে গিঁট দেন। আবার কেউ শার্টের উপর পরেন বেল্ট।

আরও পড়ুন -  Joe Biden: ব্যবস্থা, ব্যর্থ ব্যাংক কর্মকর্তাদের বিরুদ্ধেঃ প্রেসিডেন্ট জো বাইডেন

শীতকাল আসতেই শিশু থেকে বড় সবার প্রথম পছন্দ ফার্নেল শার্ট। আর এই শার্ট দিয়েই প্রথম শ্যাকেট বানানো হয়। ঘরে বাইরে সমান তালে এই শ্যাকেট কিন্তু ব্যবহার করা যায়। শার্ট কিংবা স্ট্র্যাপি যে কোনো ড্রেসের সঙ্গে বেশ মানিয়ে যায়।

আরও পড়ুন -  Deepika: বিরক্ত দীপিকা, রণবীরের একটি স্বভাবে !

বিশেষ করে অভিনেত্রীরা তাদের ফ্যাশনের সঙ্গে জুড়ে নিয়েছেন এই নতুন পোশাককে। চামড়ার শ্যাকেটের দাম একটু বেশি হলেও এটি দেখতে বেশ সুন্দর। এছাড়াও রয়েছে প্লেইড প্রিন্টের শ্যাকেট ও ওভার সাইজড শ্যাকেটও।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img