33 C
Kolkata
Thursday, May 16, 2024

ভোজপুরি নায়িকা প্রিয়াঙ্কা পণ্ডিতের গোপন এমএমএস ফাঁস ! অভিনেত্রীর দাবি ‘আমার ভিডিও নয়’

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   প্রায়ই তারকাদের এমএমএস ভিডিও ভাইরাল হয়। তার মধ্যে সবচেয়ে এগিয়ে রয়েছেন ভোজপুরি ইন্ডাস্ট্রির তারকারা। এবার ভোজপুরি তারকা প্রিয়াঙ্কা পণ্ডিতের এমএমএস ভিডিও আবার চর্চার বিষয় হয়ে উঠেছে। ভিডিওটি আবারও নতুন করে ভাইরাল হচ্ছে।

‘তোড় দে দুশমন কি নালী, রাম অউর আলি’, ‘ পবন পুত্র’ , ‘ইচ্ছাধারী’ এবং ‘আওয়ারা বালম’ সহ কয়েকটি ফিল্মে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। কিন্তু ভোজপুরি তারকা হিসাবে সেভাবে নজর কাড়তে ব্যর্থ তিনি। তবে হঠাৎই তাঁর ভিডিও ভাইরাল হওয়ায় এই মুহূর্তে নেটদুনিয়ায় তাঁকে নিয়ে জোর তরজা শুরু হয়েছে। এর আগে অভিনেত্রী তৃষা কর মধুর (Trisha Kar Madhur) এর একটি ভিডিও ভাইরাল হয়েছিল। ভিডিওটি ভাইরাল হওয়ার পর তিনি নিজের ভুল স্বীকার করে নিয়েছিলেন। কিন্তু এবার প্রিয়াঙ্কার ভিডিও ভাইরাল হওয়ায় নতুন করে তৃষা আবারও খবরের শিরোনামে চলে এসেছেন।

আরও পড়ুন -  Bhojpuri Video: আম্রপালি ওয়ান পিস ড্রেসে রয়েছে, এই দেখে লোভ ধরে রাখতে পারলেন না নিরাহুয়া, ভিডিও দেখুন

তবে প্রিয়াঙ্কা দাবি করেছেন, সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেটি তাঁর নয়। কারণ তাতে যে মেয়েটিকে দেখা যাচ্ছে, তা তিনি নন। প্রিয়াঙ্কার ধারণা, তাঁর কেরিয়ার নষ্ট করার জন্য কে বা কারা ওই ধরনের ভিডিও ভাইরাল করেছে। প্রিয়াঙ্কা জানিয়েছেন, তিনি এই ঘটনা নিয়ে সাইবার ক্রাইম সেলে অভিযোগ দায়ের করবেন।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img