31 C
Kolkata
Sunday, May 19, 2024

রাস্তার মাঝে দাড়িয়ে ট্রেন্ডিং গানে তুমুল নাচ নীল-তৃণার, ভাইরাল ভিডিও

Must Read

 পাওয়ার কাপেল হলেন ছোটপর্দার নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। এই মুহূর্তে দুজনেই টেলিভিশন জগতের দুই অত্যন্ত পরিচিত মুখ। বর্তমানে স্টার জলসার ‘খরকুটো’ ধারাবাহিকে নায়িকার ভূমিকায় অভিনয় করছেন তৃণা এবং জি বাংলার ‘ঊমা’ ধারাবাহিকে নায়কের চরিত্রে অভিনয় করছেন নীল ভট্টাচার্য। নিঃসন্দেহে বলা যায় এই মুহূর্তে নিজেদের অভিনয় জীবনে যথেষ্ট প্রতিষ্ঠিত এই দুই অভিনেতা-অভিনেত্রী।

গতবছর ডিসেম্বরেই একে অপরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই তারকা জুটি। প্রায় একবছর হল তাদের বিয়ের। সোশ্যাল মিডিয়ার পাতায় এই দুই অভিনেতা-অভিনেত্রীকে প্রায়ই দেখা যায় একইসাথে। নিজেদের একসাথে কাটানো নানা মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন এই জুটি, যা তাদের অনুরাগীদের মধ্যে ভাইরাল হয় নিমেষে। নীল ও তৃণা একসাথে প্রায়ই রিল ভিডিও বানিয়ে থাকেন। সম্প্রতি তাদের বানানো আরো একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন -  প্রাণ বাঁচল ৬৬ শিক্ষার্থীর, কিশোরের উপস্থিত বুদ্ধিতে

সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ট্রেন্ডিং গান ‘নাজা নাজা’তে তার স্বামী নীলের সাথে রিল ভিডিও বানিয়ে, তা শেয়ার করেছেন যা এই মুহূর্তে তাদের অনুরাগীদের মধ্যে এবং সকল নেটিজেনদের মধ্যে ভাইরাল হয়েছে। ভিডিওটি বানানোর সময় অভিনেত্রীর পরনে ছিল একটি কালো রংয়ের পোশাক এবং অভিনেতার পরনে ছিল কালো টি-শার্ট ও জিন্সের সাথে লাল রঙের ব্লেজার। সম্ভবত এই জুটি অংশগ্রহণ করেছিলেন ‘ফাফদা ২০২১’ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। সেখান থেকেই এই রিল ভিডিওটি বানিয়েছেন তারা।

সোশ্যাল মিডিয়ায় এই দুই অভিনেতা অভিনেত্রী ভীষণভাবে অ্যাক্টিভ। সোশ্যাল মিডিয়ায় তাদের ফলোয়ার্স সংখ্যা নেহাত কম নয়। খুব স্বাভাবিক ভাবেই তাদের শেয়ার করা যেকোন ভিডিও কিংবা ছবি ভাইরাল হয় নিমেষে। সম্প্রতি এই রিল ভিডিওটির মাধ্যমে আবারো নেটিজেনদের মধ্যে ভাইরাল হয়েছেন এই জুটি।

আরও পড়ুন -  Pawandeep Rajan: ২৫ বছর বয়সেই কোটি টাকার মালিক, পবনদ্বীপ

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img