40 C
Kolkata
Sunday, April 28, 2024

Pawandeep Rajan: ২৫ বছর বয়সেই কোটি টাকার মালিক, পবনদ্বীপ

Must Read

 অত্যন্ত জনপ্রিয় একজন গায়ক হয়ে উঠেছেন পবনদ্বীপ রাজন। ইন্ডিয়ান আইডল ১২ থেকে জনপ্রিয়তা পাওয়ার পরে তাকে আর ঘুরে তাকাতে হয়নি। একের পর এক গান দিয়ে তিনি বিচারক মন্ডলী থেকে শুরু করে দর্শকদের মন জয় করে দিয়েছেন। ইন্ডিয়ান আইডল শেষ হয়ে গেলেও পবন দ্বীপের ক্রেজ একটুও কমেনি। উত্তরাখণ্ডের ছেলে পবনদীপ রাজন এখনো জনপ্রিয়তার শিখরের রয়েছেন তার অত্যন্ত সুন্দর গানের গলা এবং তার উচ্চাকাঙ্খার উপর ভর করে।

মুখে একরাশ স্বপ্ন জমা করে একটি দীর্ঘ লড়াইয়ের পরে অবশেষে গ্র্যান্ড ফিনালের মঞ্চে হাজির হয়েছিলেন পবন দ্বীপ। ৫ জন প্রতিযোগীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হবার পরে তার মাথাতেই উঠেছিল সেরার শিরোপা। তবে প্লেব্যাক করার জন্য তাকে চ্যাম্পিয়ন হওয়ার অপেক্ষা করতে হয়নি। ফাইনালের আগেই হিমেশ রেশমিয়ার সুরে একটি গান রেকর্ড করে ফেলেছিলেন তিনি। এবং তার সঙ্গে ছিলেন তার সবথেকে প্রিয় বন্ধু অরুনিতা কাঞ্জিলাল। সেই গানটি হয়েছিল অত্যন্ত জনপ্রিয়। সেখান থেকেই বোঝা গিয়েছিল, পবন দ্বীপ বেশ লম্বা রেসের ঘোড়া।

আরও পড়ুন -  Arunita Kanjilal: শেরশাহ’র রোম্যান্টিক গান গেয়ে আবার অবাক করলেন অরুণিতা, ভিডিও দেখুন

এই মুহূর্তে দাঁড়িয়ে তার জনপ্রিয়তা একেবারে শিখরে। এতদিন পর্যন্ত শুধুমাত্র গান রেকর্ডিং এবং গান গাওয়া নিয়ে তার জগত সীমিত ছিল। কিন্তু এখন তাকে আমরা দেখতে পাচ্ছি গান রেকর্ডিং এর পাশাপাশি বেশ কিছু মিউজিক ভিডিওতে অভিনয় করতে। যদিও নিজের গানে নিজেই অভিনয় করছেন তিনি। শুধু তাই নয় দেশ-বিদেশে একাধিক লাইভ কনসার্টে তাকে দেখার জন্য লোকজন ভিড় জমাচ্ছে। উত্তরাখণ্ডের অত্যন্ত ছোট একটি জায়গা থেকে উঠে আসা এই গায়কের উন্নতিটা রীতিমতো প্রশংসনীয়।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রী আগামীকাল রাষ্ট্রীয় স্বচ্ছতা কেন্দ্রের উদ্বোধন করবেন

জনপ্রিয়তার পাশাপাশি পবন দ্বীপ এখন বেশ ভালোই সম্পত্তির মালিক হয়ে উঠেছেন। একাধিক জায়গায় লাইভ কনসার্ট, মিউজিক ভিডিও, প্লেব্যাক গান করা, সব কিছুর মাধ্যমে তিনি আয় করছেন দুর্দান্তভাবে। সূত্রের খবর অনুযায়ী, বর্তমানে এই গায়কের সম্পত্তির পরিমাণ প্রায় ১০ থেকে ১৪ কোটি টাকার মধ্যে। এও জানা যাচ্ছে, এক একটি গান রেকর্ড করতে তিনি প্রায় ২০ লক্ষ টাকা করে চার্জ করেন। তবে শুধুমাত্র গানই নয়, একাধিক বাদ্যযন্ত্র বাজাতেও তিনি বেশ পারদর্শী। তার ভক্তদের আশা, আর কিছুদিনের মধ্যেই বলিউডের তাবড় তাবড় সঙ্গীতশিল্পীদের ছাপিয়ে গিয়ে বলি দুনিয়ার অত্যন্ত জনপ্রিয় একজন গায়ক হয়ে উঠবেন।

আরও পড়ুন -  100 Crore Doses: ১০০ কোটি ডোজ দেওয়ায় চিকিৎসক ও নার্সদের প্রতি প্রধানমন্ত্রীর কৃতজ্ঞতা প্রকাশ

Latest News

ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ‘ভূতের ভবিষ্যৎ-এর ‘আত্মারাম’

ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ‘ভূতের ভবিষ্যৎ-এর ‘আত্মারাম’।  এক বিহারি রিক্সাওয়ালার ভূত। ‘ভূতের ভবিষ্যৎ’ এর এই চরিত্রটিকে জনপ্রিয় করে তোলার কৃতিত্ব অভিনেতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img