30 C
Kolkata
Sunday, May 5, 2024

Neel-Trina: সুইমিং পুলে অন্তরঙ্গ, প্রেমে গদগদ নীল-তৃণা

Must Read

 এই মুহূর্তে টেলিভিশন জগতের দুই অন্যতম ব্যস্ত তারকা জুটি তারা। একজন মাতাচ্ছে জি বাংলা আর অন্যজন মাতাচ্ছে স্টার জলসা। সম্প্রতি নিজেদের এনগেজমেন্টের অ্যানিভার্সারিতে শেয়ার করলেন নিজেদের অন্তরঙ্গ ছবি, যা এই মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

কয়েকদিন আগেই অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে নীলের সাথে তার একটি অন্তরঙ্গ ছবি শেয়ার করেছেন। যেখানে তাদের একান্তে সময় কাটাতে দেখা যাচ্ছে সুইমিং পুলের মধ্যেই। কয়েকদিন আগে বন্ধুদের সাথে গোয়ার ট্রিপে গিয়েছিল এই জুটি, সেখানেই তোলা ছবিটিই শেয়ার করেছেন অভিনেত্রী। সম্প্রতি তাদের এনগেজমেন্টের এক বছর পূরণ হল। সেইদিনেই ভালোবাসার সাথে অভিনেত্রী শেয়ার করেছেন এই ছবি। ছবিটি দেখে স্পষ্ট তারা রীতিমতো প্রেমে গদগদ হয়ে রয়েছেন।

আরও পড়ুন -  Kanchan-Sreemoyee: আরও কাছাকাছি, কাঞ্চন-শ্রীময়ী !

ছবিটিতে অভিনেত্রীকে সুইমিং পুলের মধ্যে একটি লাল বিকিনিতে দেখা গিয়েছে। আর নীল ভট্টাচার্যকে দুটো পা জলের মধ্যে ডুবিয়ে তৃণাকে জড়িয়ে বসে থাকতে দেখা গিয়েছে। তারা যে রীতিমতো উপভোগ করছেন সময়টা তা বোঝাই যাচ্ছে। তাদের বান্ধবী দিব্যাঞ্জনা এই ছবিটি ক্যামেরাবন্দি করেছেন। সম্প্রতি সেই ছবি শেয়ার করেই নীলকে শুভেচ্ছাবার্তা জানিয়েছিল তৃণা।

শুভেচ্ছাবার্তা জানিয়ে অভিনেত্রী লিখেছিলেন, আইবুড়ো নাম তাদের ঘুচেছে, একবছর হতে চলল। এই কথা বলে এঙ্গেজমেন্ট অ্যানিভার্সারির শুভেচ্ছাবার্তা দিয়েছেন নীল ভট্টাচার্যকে। এই ছবির কমেন্ট বক্সে নীল লিখেছেন তিনি হলেন মার্কেট। বলাই বাহুল্য, অভিনেত্রী এই ছবি শেয়ার করার সাথে সাথেই তা ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। উল্লেখ্য বর্তমানে অভিনেত্রী, স্টার জলসার খড়কুটো ধারাবাহিকে মুখ্য অভিনয় করছেন। এই ধারাবাহিক আপাতত শিফট করেছে দুপুরের স্লটে। অন্যদিকে কৃষ্ণকলির পাঠ চুকিয়ে নীল চুটিয়ে অভিনয় করছেন জি বাংলার নতুন ও জনপ্রিয় ধারাবাহিক উমাতে।

আরও পড়ুন -  এনসিসি ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করছে

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img