33 C
Kolkata
Monday, April 29, 2024

নতুন পোশাক পরে দেখা দিলেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)

Must Read

‘মিঠাই’-এ মিঠাইকে কোনোদিন শাড়ি ছাড়া অন্য কোনও পোশাক পরতে দেখা যায়নি। কিন্তু এবার তার ভোল বদলে গেল। তবে ভোল মিঠাই-এর নয়, নতুন পোশাক পরে দেখা দিলেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। সম্প্রতি সৌমিতৃষা একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন।

জি বাংলার জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘মিঠাই’-এ মিঠাইকে কোনোদিন শাড়ি ছাড়া অন্য কোনও পোশাক পরতে দেখা যায়নি। কিন্তু এবার তার ভোল বদলে গেল। তবে ভোল মিঠাই-এর নয়, নতুন পোশাক পরে দেখা দিলেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)।

আরও পড়ুন -  দিল্লির যুবতী জন আব্রাহামের ‘তৌবা তৌবা’ গানে ব্যাপক নাচ, নেট নাগরিকরা মুগ্ধ ভিডিও দেখে

সম্প্রতি সৌমিতৃষা একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। সেই রিলে সৌমিতৃষার পরনে রয়েছে কালো রঙের ফর্মাল ব্লেজার, ট্রাউজার ও সাদা শার্ট। হাতে কালো রঙের স্মার্ট ওয়াচ। ব্লেজারটি থ্রি কোয়ার্টার্স করে পরেছেন সৌমিতৃষা। কানে রয়েছে ছোট্ট এডি স্টাড। চুলগুলি খোঁপা বাঁধা। রাস্তা দিয়ে রীতিমত অ্যাটিটিউড নিয়ে হেঁটে আসছেন সৌমিতৃষা। রিলটি শেয়ার করে সৌমিতৃষা লিখেছেন, যখন মিঠাই সৌমিতৃষার মতো সাজে। অভিনেতা সায়ক চক্রবর্তী (Sayak Chakraborty) সৌমিতৃষার কমেন্ট বক্সে অনেকগুলি আগুনের ইমোজি দিয়েছেন।

সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)-র ‘রান্নাঘর’-এ রান্না করেছেন সৌমিতৃষা। তবে সেদিন পরনে ছিল লাল পাড় বেনারসী ও গয়না। রসগোল্লার বিরিয়ানি, বাগদার মনোহরা, মিঠাই পনীর রান্না করেছেন সৌমিতৃষা। ‘রান্নাঘর’-এ রান্না করার আগে সোশ্যাল মিডিয়ায় লাইভে এসেছিলেন সৌমিতৃষা জানিয়েছিলেন, তাঁর অনুরাগীদের মধ্যে আমিষাশী ও নিরামিষাশী, দুই ধরনের মানুষ রয়েছেন। ফলে সকলের কথা ভেবেই বিশেষ কিছু রান্না সিলেক্ট করেছিলেন তিনি।

আরও পড়ুন -  সিএসআইআর-সিএমইআরআই পুর এলাকার কঠিন বর্জ্য প্রক্রিয়াকরণের ক্ষেত্রে এক সুস্থায়ী ব্যবস্থা উদ্ভাবন করেছে

টেলিভিশনের পর্দায় সিদ্ধার্থের সঙ্গে বিয়ে হয়েছে মিঠাই-এর। একসময় বিয়ের প্রতি বিশ্বাস না রাখা সিদ্ধার্থ মিঠাইকে বিয়ে করায় অবাক হয়ে গিয়েছে তোর্সা। অলক্ষ্মী বিদায়ের মুহূর্তে মিঠাই-এর ভাসুর সোম বিয়ে করে নিয়ে আসে তোর্সাকে। সম্পর্কে বড় জা তোর্সাকে বরণ করে ঘরে তোলে মিঠাই। সোম-এর সঙ্গে বিয়ে হলেও তোর্সার মন কিন্তু সিদ্ধার্থের দিকেই পড়ে আছে। তার মাথায় মিঠাই-এর বিরুদ্ধে কোনো প্ল্যান তো রয়েছেই। তাহলে কি বদলে যেতে চলেছে সম্পর্কের রসায়ন?

আরও পড়ুন -  Dance Video: বেলি নাচ প্রদর্শন এই যুবতীর, ‘বেশারাম রাঙ্গ’এর‌ তালে, ভিডিও ভাইরাল

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img