32 C
Kolkata
Monday, April 29, 2024

Spit: থুতু ফেলা কে কেন্দ্র করে দুই পক্ষের ছয় জন আহত

Must Read

সুমিত ঘোষ, মালদাঃ   চায়ের দোকানের পাশে থুতু ফেলা কে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ। আহত ছয়। বৃহস্পতিবার সকালে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে পুরাতন মালদা থানার মুচিয়া অঞ্চল এলাকায়। আহতরা মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আরও পড়ুন -  রাজ্য সরকারকে তীব্র ধিক্কার জানাচ্ছে, শান্তিনিকেতন-এ কলেজ পড়ুয়ারা, কেন?

জানা গেছে এদিন সকালে সুকদেব বিশ্বাস এর চায়ের দোকানের পাশে থুতু ফেলে বীরেন সরকার। এই নিয়ে দুই পক্ষের মধ্যে তর্ক বিতর্ক শুরু হয়। তর্ক বিতর্ক থেকে শুরু হয় হাতাহাতি। ছুটে আসে সুকদেব বিশ্বাস এবং বিরেন সরকারের পরিবারের অন্যান্য সদস্যরাও।

আরও পড়ুন -  OYO তে যাবেন প্রেমিকাকে নিয়ে, এই নিয়মগুলি আগে জেনে রাখুন, নাহলে বিপদে পড়বেন

এরপরই একে অপরে ধারালো হাসুয়া এবং লাঠিসোটা নিয়ে আক্রমণ করে। ঘটনায় দুই পক্ষের ছয় জন আহত হয়। বীরেন সরকার এবং তার দুই ছেলে জুরানি সরকার ও অসীম সরকার আহত হয়। অন্যদিকে চা বিক্রেতা সুকদেব বিশ্বাস এবং তার দুই ছেলে প্রদীপ বিশ্বাস ও উজ্জ্বল বিশ্বাস ও আহত হয়। আহতরা প্রত্যেকেই মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন -  Web Series: শরীর সঁপে দিলেন ৪ বান্ধবী পরপুরুষের কাছে সুখের জন্য, ঘরের দরজা বন্ধ করে দেখুন Ullu অ্যাপের ওয়েব সিরিজটি

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img