23 C
Kolkata
Wednesday, May 8, 2024

Horoscope: আজ ১৮ই নভেম্বর, রাশিফল দেখুন

Must Read

আজ ১৮ই নভেম্বর (১লা অগ্রহায়ণ) বৃহস্পতিবার রাশিফল।

মেষ (ARIES): আজ কোনো কারণে মনে কষ্ট পাবেন। মনোবেদনাতে কষ্ট হবে। ভেঙে পড়বেন না, মন শক্ত রাখুন। নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা ভালো নয়।
বৃষ (TAURUS): আপনি অন্যমনস্ক হয়ে পড়লে আপনার কাজে ক্ষতি হতে পারে। অমনোযোগী হবেন না, ধ্যান ধর্ম করুন। দিনটি খুব একটা ভালো নয়।

মিথুন (GEMINI): আজ কোনো কাজ নিয়ে হয়রানিতে পরতে পারেন। চোখ কান খোলা রেখে নিজের কাজ করুন। অল্পেতে বিরক্ত হবেন না। দিনটি খুব একটা ভালো নয়।

আরও পড়ুন -  দ্বিতীয়বারের জন্য বিধায়ক হিসেবে নির্বাচিত হলেন, রানীবাঁধ বিধানসভা কেন্দ্রের জ্যোৎস্না মান্ডি

কর্কট (CANCER): আপনার জন্য দিনটি ভালো নয়। কাছের কোনো মানুষকে খারাপ লাগতে পারে। মাথা গরম করবেন না। মন শান্ত রাখতে হবে। ঝামেলা থেকে দূরে থাকুন।

সিংহ (LEO): আজ আপনার জন্য দিনটি খুব একটা ভালো নয়। ব্যবসায়ে নানা রকম জটিলতা হতে পারে। ব্যবসায়ে ক্ষতি হতে পারে। বুজে শুনে কাজ করুন।

কন্যা (VIRGO): আজ টাকা পয়সার সমস্যা হতে পারে। বিনা কারণে খরচ করবেন না। ধননাশ হওয়ার প্রবল সম্ভাবনা যোগ আছে, লটারি, বাজি, জুয়াখেলা থেকে দূরে থাকুন।

আরও পড়ুন -  West Indies Team: সিরিজ বাতিলের শঙ্কা, ওয়েস্ট ইন্ডিজ দলের আরও ৫ জনের করোনা

তুলা (LIBRA): আজ কাছের কোনো মানুষের সাথে কিছু নিয়ে মতবিরোধ হবে। মাথা ঠান্ডা রাখুন। অশান্তি মিটিয়ে নিন।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনার বিপুল পরিমাণ অর্থ খরচ হওয়ার সম্ভাবনা আছে। দেখে শুনে টাকা পয়সা খরচ করুন। আয়ের থেকে বেশি ব্যয় না করে টাকা জমান। আজ দিনটি খুব একটা ভালো নয়।

ধনু (SAGITTARIUS): আপনার নাম মামলা মোকর্দ্দমায় জড়াতে পারে। অনেক পরিমাণে অর্থ খরচ হতে পারে। মামলায় হার হবে। মন শক্ত রাখুন।

আরও পড়ুন -  সন্দীপ্তাকে নিয়ে অকপট রাহুল

মকর (CAPRICORN): আজ আপনার দিনটি খুব ভালো। গান বাজনার প্রতি বিশেষ আগ্রহ বাড়তে পারে। গান ভালো করার জন্য নিয়মিত চর্চা করুন। গানের জন্য প্রশংসিত হবেন।

কুম্ভ (AQUARIUS): আজ আপনি কিছু নিয়ে মানসিক চিন্তায় ভুগতে পারেন। কোনো কারণে অবসাদ গ্রস্ত থাকবেন। মন শান্ত রাখার জন্য, নিয়ম করে যোগাভ্যাস করুন।

মীন (PISCES): আজ কোনো কাজে সাহসিকতার পরিচয় দেবেন। কাজের জন্য প্রশংসা পাবেন। মন দিয়ে কাজ কর্ম করুন। দিনটি বেশ ভালোই।

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img