33 C
Kolkata
Monday, April 29, 2024

CRPF Jawans: এলোপাথাড়ি গুলি CRPF জওয়ানের, সহকর্মীদের উপর, নিহত ৪

Must Read

 সিআরপিএফের ৫০ নং ব্যাটেলিয়নের ক্যাম্প ভোর সাড়ে চারটে নাগাদ আচমকায় গুলির শব্দে কেঁপে ওঠে। স্থানীয় সূত্রে জানা গেছে, এক CRPF জওয়ান তার সহকর্মীদের উপর গুলি চালায়। এই গুলি কাণ্ডে নিহত হয় ৪ সেনা এবং এর পাশাপাশি ৪ জন গুরুতর আহত হয়েছেন বলেও জানা গিয়েছে।

সিআরপিএফ ক্যাম্পে সহকর্মীদের উপর গুলি চালানোর কারণে তিনজন জওয়ান নিহত হন ঘটনাস্থলেই, আরও এক জওয়ান মৃত্যুর কোলে ঢলে পড়ে হাসপাতালে চিকিৎসা চলাকালীন। এর পাশাপাশি আরও ৪ জন জওয়ান গুলিবিদ্ধ হয়ে গুরুতর জখম হয়েছেন। ইতিমধ্যেই আহতদের চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে তেলেঙ্গানার ভদ্রাচলমে। এসপি সুনীল শর্মা জানিয়েছেন, সেখান থেকে হেলিকপ্টারে করে তিন জনকে হায়দ্রাবাদে নিয়ে যাওয়া হয়েছে।

আরও পড়ুন -  ‘আগামীদিনের ৭৫টি সৃজনশীল মন’- বাছাইয়ের জন্য গ্র্যান্ড জুরি ও সিলেকশন জুরি ঘোষিত

চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সুকমা জেলার মারাইগুড়া থানা এলাকার লিগাম পল্লীধ সিআরপিএফ ৫০ ব্যাটালিয়ন ক্যাম্পের ঘটনায়। সূত্রের মারফৎ খবর, সিআরপিএফ ক্যাম্পের ভেতর গুলি চালানো ব্যক্তির নাম হলো রীতেশ রঞ্জন। ভোররাতে আচমকাই তিনি নিজের বন্দুক থেকে সহকর্মীদের উপর গুলি চালাতে শুরু করেন। কেন এই কাজ করেছেন তিনি তা এখনও স্পষ্ট হয়নি। ইতিমধ্যেই তাকে পুলিশের পক্ষ থেকে হেফাজতে নেওয়া হয়েছে।
বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে সিআরপিএফ আধিকারিকরা জানিয়েছেন। ঠিক কি কারণে তিনি এই ঘটনা ঘটিয়েছেন তার তদন্ত করা হচ্ছে। পাশপাশি মানসিক অবসাদ নাকি ব্যক্তিগত কোনো শত্রুতার জেরে এই ঘটনা ঘটেছে, সেটি নিয়ে দ্বন্দ্বে রয়েছে পুলিশ প্রশাসন। উল্লেখ্য, নিহত জওয়ানদের মধ্যে রয়েছেন নদীয়ার একজন জওয়ান।

আরও পড়ুন -  ‘হয়তো বাবা হচ্ছি’? শুনে নেটিজেনদের কাছে ট্রোলড, বাংলাদেশি গায়ক নোবেল

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img