32 C
Kolkata
Tuesday, April 30, 2024

‘হয়তো বাবা হচ্ছি’? শুনে নেটিজেনদের কাছে ট্রোলড, বাংলাদেশি গায়ক নোবেল

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ভুল করেই চলেছেন বাংলাদেশের জনপ্রিয় গায়ক মঈনুল আহসান নোবেল (Mainul Ahsan Noble) বিতর্ক শেষ হতে না হতেই নতুন কিছু বিতর্কে হামেশাই জড়িয়ে পড়েন সারেগামাপা খ্যাত এই বাংলাদেশি গায়ক। কখনো গান চুরির অপবাদ আবার কখনো স্ত্রীকে অত্যাচারের অপবাদে একাধিকবার খবরে শিরোনামে এসেছেন নোবেল। সারেগামাপার মাধ্যমে জনপ্রিয় হ‌ওয়ার পর থেকে নিজের গানের পরিবর্তে এখন এদেশে নানান সমালোচনার মুখোমুখি হয়েছেন নোবেল। নেটদুনিয়ায় নানা কীর্তিকলাপের জেরে বারবার আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন বাংলাদেশের সংগীতশিল্পী।

এপার বাংলার রিয়্যালিটি শো ‘সারেগামাপা’র মঞ্চ থেকে নোবেল জনপ্রিয়তার শিখরে পৌছান তবে এই ভারতকে সম্মান করেননি এই গায়ক নিজেই।ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে নানান বিতর্কিত মন্তব্য করেছিলেন, যা নিয়ে এদেশের মানুষ বিশাল ক্ষিপ্ত এই গায়কের ওপর। ত্রিপুরায় এফআইআরও দায়ের হয়েছিল গায়ক নোবেলের বিরুদ্ধে। এমনকী ভারতে এলেই তাঁকে গ্রেপ্তার করা হবে শোনা গিয়েছিল।

আরও পড়ুন -  ছট পুজোর জাঁকজমক দেখা গেল কলকাতায়

বাংলাদেশের গায়ক মইনুল আহসান নোবেল হঠাৎ করে বললেন তাঁর এবার বাবা হওয়ার সম্ভাবনা আছে। এই কথা বলতেই নানান বিদ্রুপের শিকার হলেন তিনি। নোবেল নিজের ফেসবুক পেজে লিখলেন, “আলহামদুলিল্লাহ। হয়তো আমরা মা-বাবা হতে চলেছি। আমি এবং আমার সহধর্মিনীর জন্য দোয়া করবেন।” সোমবার রাতে এই লেখা পোস্ট করেন। তারপর একের পর এক কটুক্তি আসে নোবেলের কাছেম কিন্তু কেন?

আরও পড়ুন -  "পুরাতন দিনগুলির স্মৃতি এবং তাদের অভিজ্ঞতা: জীবনে একটি অমূল্য সম্পদ"

নোবলের পোস্টের ‘হয়তো’ শব্দ নিয়ে আপত্তি আছে নেটিজেনদের? হয়তো তিনি এখনো বাবা হচ্ছেন কিনা সেই ব্যপারে শিওর কিনা জানার জন্য? এমন প্রশ্ন তোলা হয়েছে। বাংলাদেশের এক নোবেলের এক অনুগামী তাঁকেই কটাক্ষ করে লিখেছেন, “ভাই যা করার করেছেন এতদিন এখন বাচ্চাটার দিকে তাকিয়ে ভাল হয়ে যান। যেন এই বাচ্চা নোবেলকে নিয়ে প্রশংসা করতে পারেন। এমনই নানান প্রতিক্রিয়ায় ভরে গিয়েছে নোবেলেন কমেন্ট বক্স। তবে অনেকেই নোবেলের নতুন জার্নির কথা জানতে পেরে প্রশংসা ও করেছেন। মা ও বাচ্চার খেয়াল রাখার পরামর্শ দিয়েছেন। উল্লেখ্য,কিছুদিন আগে এক বড় দুর্ঘটনার শিকার হয়েছিলেন নোবেল। আর সেজ দুর্ঘটনায় আহত হয়েছিলেন গায়ক। রক্তাক্ত মুখের ছবি পোস্ট করে জানিয়েছিলেন, কিভাবে এই ঘটনা ঘটান। এক বৃদ্ধকে বাঁচাতে গিয়ে তিনি এইভাবে গুরুতর আহত হন ত। নোবেলের মাথার মাঝখানে ১২টি সেলাই পড়েছিল। আর বা চোখের উপরে ১৮টি সেলাই দিতে হয়েছিল। তিনি আরো বলেন এই ঘটনার জন্য যদি তাঁর ৩০টি সেলাই পড়ে তাহলেও মনে তৃপ্তি অনুভব করতেন। কারণ সেই বৃদ্ধ এখন নিরাপদ আছেন। এই ঘটনায় নোবেলের কর্মকান্ড শুনে প্রশংসাও করেন।

আরও পড়ুন -  England: সিরিজ ইংল্যান্ডের, দুর্দান্ত জয়

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img