31 C
Kolkata
Monday, April 29, 2024

Horoscope: আজ ৯ই নভেম্বর, রাশিফল দেখুন

Must Read

আজ ৯ই নভেম্বর (২২শে কার্তিক) মঙ্গলবার রাশিফল।

মেষ (ARIES): আপনার নাম মামলা মোকর্দ্দমায় জড়িয়ে পড়তে পারে। বিপুল অর্থ খরচ হতে পারে। মামলায় হার হবে। মন শক্ত রাখুন, মন শক্ত রাখুন।

বৃষ (TAURUS): রাস্তায় আপনার সাথে পথ দুর্ঘটনা হতে পারে। দেখে শুনে হাঁটাচলা করুন। চোখ কান খোলা রাখুন। দিনটি খুব একটা ভালো যাবে না।

মিথুন (GEMINI): আপনার জন্য দিনটি বেশ ভালো। পরের উপকার করলে শান্তি পাবেন। দেখে শুনে বন্ধু করুন। মন দিয়ে কাজ কর্ম করুন।

আরও পড়ুন -  অক্ষরা সিং শাড়ির আঁচল সরিয়ে যৌবনের নেশায় পাগল, ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ভাইরাল

কর্কট (CANCER): আজ দিনটি খুব একটা ভালো যাবে না। আর্থিক সমস্যার সম্মুখীন হবেন। ভেবে চিনতে টাকা খরচ করুন। খুব ভেবে টাকা ঋণ নিন। খুব চিন্তা করবেন না।

সিংহ (LEO): আপনি সৎ কাজে টাকা পয়সা খরচ করতে পারেন। কাজের জন্য প্রশংসিত হবেন। মন দিয়ে কাজ করুন। দিনটি বেশ ভালোই যাবে।

কন্যা (VIRGO): আপনি কোনো কারণে মানসিক আঘাত পেতে পারেন। অতৃপ্তি অথবা অপূর্ণতা আপনার মনে হতাশা সৃষ্টি হতে পারে। পরিবারের সঙ্গে বেশি করে সময় দিন।

আরও পড়ুন -  SAI ভারতের ক্রীড়া উন্নয়নকে রূপ দিচ্ছে

তুলা (LIBRA): আজ আপনি রাজনৈতিক ঝামেলা থেকে নিজেকে দূরে সরিয়ে রাখুন। কোনো রকম রাজনৈতিক ঝগড়া ঝামেলার মধ্যে নিজেকে জড়াবেন না,ক্ষতি হতে পারে।

বৃশ্চিক (SCORPIO): আজ অফিসের কাজে সাফল্য পেতে পারেন। কাজের জন্য উঁচু পদে প্রমোশন হতে পারে। মন দিয়ে কাজ করুন। দিনটি বেশ ভালোই যাবে।

ধনু (SAGITTARIUS): নিজের স্বার্থসিদ্ধির জন্য কেউ আপনার ক্ষতি করতে পারে। সাবধানে কাজ কর্ম করুন। পরিবার ছাড়া অন্য কারোর পরামর্শ নেবেন না। দিনটি খুব একটা ভালো নয়।

মকর (CAPRICORN): আজ আপনার জন্য দিনটি সুখকর নয়। দীর্ঘদিন অসুস্থ থাকলে ফেলে না রেখে কোথাও চিকিৎসা করান। স্বল্প খরচে চিকিৎসায় বিভ্রাট দেখা দেবে। দেখে শুনে কাজ কর্ম করুন।

আরও পড়ুন -  Two Planes Collide: দুই বিমানের মুখোমুখি সংঘর্ষ মাঝ আকাশে, নিহত ৬

কুম্ভ (AQUARIUS): আপনার বিলাসবহুল জীবন কাটানোর মনে ইচ্ছে জাগতে পারে। বিলাসিতার জন্য বেশি টাকা পয়সা খরচ হতে পারে। নিজেকে বেশি করে সময় দিন।

মীন (PISCES): আজ বাড়ি থেকে কিছু জিনিস চুরি হতে পারে। পথে ঘাটে পকেটমারের সম্ভাবনা আছে। সাবধানতা অবলম্বন করুন। রাস্তা দিয়ে দেখে শুনে চলাচল করুন।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img