31 C
Kolkata
Monday, April 29, 2024

Maha: মাহা অভিনয় করছেন চামেলী চরিত্রে

Must Read

 এবারই প্রথম মাহা সালাহ উদ্দিন লাভলুর পরিচালনায় দীর্ঘ ধারাবাহিকে অভিনয় করছেন। নাটকের নাম চ্যানেল থেকে চুড়ান্ত হয়েছে ‘সন্ডা পান্ডা’। নাটকটি রচনা করেছেন বৃন্দাবন দাস এবং নির্মাণ করছেন সালাহ উদ্দিন লাভলু।

প্রথম লটের শুটিং-এ অংশ নিয়েছেন মাহা। মাহা অভিনয় করছেন চামেলী চরিত্রে। মাহা বলেন,‘শ্রদ্বেয় সালাহ উদ্দিন লাভলু স্যার এদেশের অন্যতম গুণী নাট্যনির্মাতা, একজন গুণী অভিনেতাও বটে। তার নির্দেশনায় নাটকে কাজ করতে পারাটা আমার জন্য পরম সৌভাগ্যের। আমি এর আগেও স্যারের নির্দেশনায় কাজ করেছিলাম। কিন্তু এবারই প্রথম দীর্ঘ ধারাবাহিকে অভিনয় করার সুযোগ পেলাম।

আরও পড়ুন -  চালু হচ্ছে বাস - অটো, ১ জুলাই থেকে, বিধিনিষেধ কিছুটা লাঘব

আমার সৌভাগ্য যে স্যারের নির্দেশনায় আমি কাজ করতে পারছি। তিনি এমনভাবে অভিনয় শিখিয়ে দেন যে ক্যামেরার সামনে অভিনয় করাটা সহজ যেমন হয় প্রাণবন্তও হয়ে উঠে চরিত্রটি। তার মতো করে এভাবে কেউ চরিত্র বুঝিয়ে শিখিয়ে দিয়ে অভিনয় আদায় করেন না। আমি প্রতিনিয়তই তার কাছে অভিনয় শিখছি। পাশপাশি চঞ্চল দাদা’র কাছেও কৃতজ্ঞ। তিনিও ভীষণ সহযোগিতা করছেন। পুরো ইউনিটই আসলে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। আমার বিশ্বাস চামেলী চরিত্রটি দর্শকের ভালো লাগবে।’

আরও পড়ুন -  Dev-Prosenjit: অনুরোধ দেব-প্রসেনজিৎ, শুটিং চলাকালীন ছবি ফেসবুকে দেবেন না

এই ধারাবাহিকে মাহা অভিনয় করছেন মাসুম বাশার, চঞ্চল চৌধুরী, শাহানাজ খুশী’সহ আরো অনেকের সঙ্গে। সালাহ উদ্দিন লাভলুর পরিচালনায় মাহা প্রথম অভিনয় করেন চঞ্চল চৌধুরীর বিপরাীতে ‘বায়ূচড়া’ নাটকে। এ নাটকে তার অভিনয় বেশ প্রশংসিত হয়।

আরও পড়ুন -  Top Richest Sportsmen: শীর্ষ ১০ ধনী ক্রীড়াবিদ, ফোর্বসের তালিকায় কারা কারা হলেন?

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img