33 C
Kolkata
Monday, April 29, 2024

Horoscope: আজ ২৯শে অক্টোবর, রাশিফল দেখুন

Must Read

আজ ২৯শে ইঅক্টোবর (১১ই কার্তিক) শুক্রবার রাশিফল।

মেষ (ARIES): আপনি অসৎ সঙ্গের পাল্লায় পড়তে পারেন। বুজে শুনে বন্ধু নির্বাচন করুন। খারাপ কাজে বিপুল ক্ষতি হওয়ার সম্ভাবনা প্রবল।

বৃষ (TAURUS): আজ পৈতৃক সম্পত্তি লাভ হতে পারে। আপনার নাম ডাক হবে। যশ প্রতিপত্তি বাড়বে। মনে হিংসে রাখবেন না। দিনটি বেশ ভালোই।

মিথুন (GEMINI): আজ অত্যধিক মানসিক চাপে সঠিক সিদ্ধান্ত নিতে ব্যর্থ হতে পারেন। বড় কাজে হাত দেওয়ার আগে পরিবারের সঙ্গে আলোচনা করে নিন।

আরও পড়ুন -  চাকরির সুবর্ণ সুযোগ কলকাতা মেট্রোয়, কীভাবে করতে হবে আবেদন? বিস্তারিত জানুন

কর্কট (CANCER): আজ আপনার দিনটি বেশ সুখকর। অফিসে কাজের ভালো সুযোগ পাওয়ার সম্ভাবনা আছে। ভালো চাকরিতে অন্য জায়গায় বদলি হতে পারে। মন দিয়ে কাজ করে যান।
সিংহ (LEO): আপনি শারীরিক ভাবে কষ্ট পেতে পারেন। জ্বর সর্দি কাশি হলে ভালো করে চিকিৎসা করান। নিজের প্রতি যত্ন নিন। ভেঙে পড়বেন না।

কন্যা (VIRGO): আজ সন্তানের জন্য চিন্তায় পড়তে পারেন। বড় অসুখ হতে পারে। সন্তানের প্রতি যত্ন নিন। ডাক্তারের কাছে চিকিৎসা করান। বেশি করে পরিবারে সময় দিন।

আরও পড়ুন -  Horoscope: আজ ২৯ শে সেপ্টেম্বর রাশিফল দেখুন

তুলা(SCORPIO): আপনি কোনো কাজে সাহসিকতার পরিচয় দিতে পারেন। কাজের জন্য প্রশংসা পাবেন। মন দিয়ে কাজ করুন। দিনটি বেশ ভালোই।

বৃশ্চিক (SAGITTARIUS): আজ দিনটি ভালো নয়। আয়ের থেকে সঞ্চয়ের কথা চিন্তা ভাবনা মাথায় আসতে পারে। ভেবে চিনতে টাকা পয়সা খরচ করুন। ঋণ নেওয়ার সম্ভাবনা প্রবল।

ধনু (SAGITTARIUS): আজ রাস্তায় বিপদের সম্ভাবনা আছে। বাইক বা সাইকেলে কোনো বিপদে পড়তে পারেন। দেখে শুনে রাস্তা দিয়ে হাঁটাচলা করুন।

মকর ((CAPRICORN): আজ কোনো কাজ নিয়ে হয়রানির পড়তে পারেন। চোখ কান খোলা রেখে কাজ করুন। অল্পতে বিরক্ত হবে না। দিনটি খুব একটা ভালো নয়।

আরও পড়ুন -  Asia Cup 2022: তাকে ছাড়াই মাঠে নামবেন রোহিত শর্মা, পাকিস্তানের বিরুদ্ধে, দূর্ভাগ্য

কুম্ভ (AQUARIUS): আজ ন্যর্য প্রাপ্তি থেকে কোনো বাধা আসতে পারবে না। বঞ্চিত নিজের জিনিস থেকে বাদ হওয়া। মন শক্ত রাখুন। ঠান্ডা মাথায় কাজ করুন।

মীনঃ (PISCES): আজ আপনার দিনটি বেশ ভালো। আপনি ও আপনার পরিবার বাইরে তীর্থ ভ্রমণে যাওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। সাবধানে দেখে শুনে ঘোরাফেরা করবেন। সকলের প্রতি যত্ন নিন।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img