32 C
Kolkata
Sunday, May 5, 2024

Horoscope: আজ ২৮ শে অক্টোবর, রাশিফল দেখুন

Must Read

আজ ২৮ শে অক্টোবর (১০ই কার্তিক) বৃহস্পতিবার রাশিফল।

মেষ (ARIES): আজ পরম শত্রুর সঙ্গে ভালো সম্পর্ক রাখুন। সম্ভব হলে আবার বন্ধুত্ব করে নিন। তিক্ততা ভুলে এগিয়ে আসুন, আপনার মঙ্গল হবে।

বৃষ (TAURUS): আজ ব্যবসায়ে বিপুল ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে ব্যবসার কাজ করুন। আর্থিক সমস্যা দেখা দেবে। ব্যবসার কাজে কাউকে বিশ্বাস করবেন না।

মিথুন (GEMINI): আজ দিনটি খুব একটা ভালো নয়। আর্থিক সমস্যার পরতে পারেন। দেখে শুনে খরচ করুন। টাকা ঋণ নিন ভেবে। চিন্তা করবেন না।

আরও পড়ুন -  Horoscope: আজ ১১ই অক্টোবর, শুভ মহা ষষ্ঠী, রাশিফল দেখুন

কর্কট (CANCER): আজ পুরোনো কাজের জন্য অনুশোচনা করতে পারেন। মন শান্ত রাখার চেষ্টা করুন। রোজ নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা ভালো নয়।

সিংহ (LEO): আপনি কোনো কারণে বদনাম হওয়ার সম্ভাবনা আছে। চোখ কান খোলা রেখে কাজ করুন। ভেঙে পড়বেন না, মন ও মাথা শান্ত রাখুন। মন ভালো করতে রোজ যোগাভ্যাস করুন।

কন্যা (VIRGO): আজ দীর্ঘদিনের কোনো বিপদে থাকলে আজকে নিজের বুদ্ধি দিয়ে সেই বিপদ থেকে মুক্ত পাবেন। মন দিয়ে সাবধানে কাজ করুন।

আরও পড়ুন -  Horoscope: আজ ২রা আগস্ট, রাশিফল পড়ুন

তুলা (LIBRA): আজ বিদ্যার্থীদের জন্য দিনটি বেশ ভালো। উচ্চশিক্ষার জন্য বাইরের স্কুল কলেজে সুযোগ পাবেন। মন দিয়ে পড়াশোনা করুন। পরীক্ষায় সাফল্য পেতে পারেন।

বৃশ্চিক (SCORPIO): আপনি কোনো বিষয় নিয়ে খুব উত্তেজিত হতে পারেন। বেশি চিন্তা না করে মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন। সাবধানে কাজ করার চেষ্টা করুন। প্রতিদিন একবার করে যোগাভ্যাস করুন।

ধনু (SAGITTARIUS): আজ দিনটি বেশ ভালো। দীর্ঘদিন অসুস্থ থাকলে ফেলে না রেখে চিকিৎসা করান। চিকিৎসায় বিভ্রাট দেখা দিতে পারে। দেখে শুনে কাজ করুন।

আরও পড়ুন -  Daily Horoscope: আজ ৭ই জানুয়ারি (২২শে পৌষ) শুক্রবার রাশিফল দেখুন

মকর (CAPRICORN): আপনি কোনো ঝুঁকিপূর্ণ কজে সাফল্য পাবেন। কাজের জন্য বেশ প্রশংসা পেতে পারেন। মন দিয়ে কাজ করুন। দিনটি বেশ ভালোই যাবে।

কুম্ভ (AQUARIUS): আজ আপনি বুকের ব্যথায় ভুগতে পারে। শ্বাসকষ্টের সমস্যা দেখা দিতে পারে। কষ্ট পেলে ফেলে না রেখে চিকিৎসা করান। নিজের প্রতি যত্ন নিন।

মীন (PISCES): আজ দিনটি বেশ শুভ। অনেকদিনের পুরোনো ইচ্ছে পূরণ হতে পারে। নিজের লক্ষের দিকে এগিয়ে যান। স্বপ্ন পূরণে জন্য কাছের মানুষের সাহায্য পাবেন।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img