32 C
Kolkata
Monday, April 29, 2024

Nusrat-Yash: কাশ্মীরের ঠাণ্ডায় হাত ঘসতে ঘসতে চুটিয়ে প্রেম করছেন ‘যশরত’ !

Must Read

 ছেলের জন্মের ১৩ দিনের মাথায় পৌঁছে যান কলকাতার এক নতুন স্যালোঁর উদ্বোধনে। এমনকি যশের হাত ধরে বিশ্বকর্মা পুজোতেও যোগ দিয়েছেন। এমনকি নতুন ছবির শ্যুটিং ও শুরু করে দিয়েছেন।

কিছু দিন আগে জানা গিয়েছিল যশের পরবর্তী ছবি ‘চিনে বাদাম’র প্রযোজক তথা নায়িকা এনা সাহা গিয়েছেন কাশ্মীরে। একটি গানের শ্যুট করার জন্য লোকেশন বাছতে এনা সেখানে গিয়েছিলেন দিন তিনেক আগেই। এবার সেই গানের শ্যুটের জন্য শনিবার কাশ্মীর রওনা হলেন যশ। আর যশের সফর সঙ্গী হলেন নুসরত। ইতিমধ্যে সেখানে পারদ নেমেছে হিমাঙ্কের নীচে। সাদা বরফের চাদরে ঢেকেছে কাশ্মীর উপত্যকা। জানা গিয়েছে, শীত পড়ার মুখেই শনিবার প্রথম তুষারপাত হয়। এই মরসুমে সেখানে হাজির হয়েছেন টলিপাড়ার লাভ বার্ডস যশ দাশগুপ্ত ও নুসরত জাহান।

আরও পড়ুন -  Yash Dasgupta: ‘কলকাতার সুদর্শন নায়ক’ এর খেতাব পেল, যশ দাশগুপ্ত

ভূস্বর্গে পা রাখার পর থেকেই নিজের সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী-সাংসদকে। কাশ্মীর যাওয়ার পথে কলকাতা বিমান বন্দরের লাউঞ্জে বসে একটি ভিডিও তুলেছিলেন নুসরত আর যশ। তারপর যশের সাথে একই লোকেশনে ছবি দিয়েছেন। কাজের ফাঁকে দুজনে নিজেদের মধুচন্দ্রিমা সেরে নিচ্ছেন তাও বলা যেতে পারে। মধুচন্দ্রিমার পাশাপাশি দু’জনে বরফ জমা ব্যাকগ্রাউন্ডে দাঁড়িয়ে রবিবার নিজেদের ছবির জন্য পোজও দিয়েছিলেন। আর ক্যপশান ও এক দিয়েছেন। এমনকি প্রায় একসময়ে নিজেদের ইনস্টা স্টোরিতে শেয়ার করলেন তুষারপাতের ভিডিও।

আরও পড়ুন -  তৃণমূল কংগ্রেসের প্রধানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব ডাক দিল, পঞ্চায়েতের সদস্যরা

বুধবার সকালে অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নিজের একটি ছবি শেয়ার করলেন। ছবি দেখে মনে হচ্ছে, শ্যুটের তোড়জোড় চলছিল, তখনই অভিনেত্রীর কেশসজ্জা শেষ হয়নি। এ দিকে পাহাড়ের কোলে তুষারপাত শুরু। চারপাশ ডুব দিয়েছে দুধ সাদা বরফে। কাশ্মীরে যেন সত্যিই স্বর্গ নেমে এসেছে! এমন সুযোগ ছাড়তে পারেননি নুসরত জাহানও। নিজেকে সাজাতে সাজাতেই এক ছুটে ছাতা মাথায় চললেন বরফ-বৃষ্টিতে পোজ দিতে। ছবিতে দেখা গিয়েছে তাঁকে ঘিরে পেঁজা তুলোর মতো অজস্র বরফকুচি। ছাতার নীচে থাকায় তাই তারা নায়িকাকে ছুঁতে গিয়েও ছুঁরে পারেনি তারা।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

তারকা তাদের হিমশীতল স্পর্শ অনুভব করতে পেরেছেন। পাফার জ্যাকেট, গ্লাভস আর ছাতা মাথায় স্বামীর ক্যামেরাতে লেন্সবন্দী হলেন ঈশান মাম্মা। এই ছবি শেয়ার করে ফোটো কার্টেসিতে নুসরত যশের নামের আগে ব্যবহার করেছেন ‘Beloved’ জুড়ে দিয়েছেন। তাতে অনেকে আপত্তি জানিয়ে অনেকে লিখেছেন অভিনেত্রীর ওটা লেখা উচিত ছিল ‘Husband’। এই ছবি শেয়ারের সাথে সাথে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  Ukraine - Russia: যুদ্ধের দেশ থেকে ফিরে আসলো, বারাসাত নপাড়ার চিরশ্রী

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img