37 C
Kolkata
Saturday, May 4, 2024

Pori Moni: জন্মদিনে উদ্দাম নাচ পরীমনির, লুঙ্গিতে কাছা, হাতে জুতো

Must Read

  কিছুদিন ধরে এই অভিনেত্রী নানান বিতর্কে নাম উঠে এসেছে। গত মাসের ৪ তারিখে ঢাকার বনানী এলাকার বাড়িতে অভিযান চালিয়ে পরীমণিকে গ্রেফতার করে বাংলাদেশের পুলিশ। বেশ কয়েকদিন জেলে থাকার পর জামিনে ছাড়া পান। বর্তমানে স্থায়ী জামিন পেয়েছেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি । এরপর ধীরে ধীরে ছন্দে ফিরছেন।

পরিমণী বর্তমানে একের পর এক সিনেমার শ্যুটিং এর শুরু করে দিয়েছেন। নিজের দৈনন্দিন রুটিনে ফিরে গিয়েছেন। গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবির শ্যুটিং শুরু করছেন পরীমনি। এছাড়াও প্রীতিলতা ওয়াদ্দেদারের বায়োপিক, অন্তরালে এবং মা’সহ একাধিক ছবির কাজ হাতে রয়েছে নায়িকার। গত রবিবার ছিল সুন্দরী পরিমণীর জন্মদিন। এইদিন উনত্রিশ বছর বয়সে পা দিলেন পরীমণি। জন্মদিনের সকালটা এদিন তিনি একটু অন্যরকম ভাবে পালন করলেন। প্রথমে নিজের নানার সাথে কেক কেটে উদযাপন করলেও বেলা বাড়তেই এক অনাথ আশ্রমের কচি কাঁচাদের সাথে পাঁচটি রেড ভেলভেট কাটলেন।
তবে রবিবার রাতে একদম অন্য অবতারে ধরা দিলেন।

আরও পড়ুন -  পান্ডবেশ্বরে দলের নেতা ও জনপ্রতিনিধিদের নিয়ে বৈঠক করলেন বিধায়ক জিতেন্দ্র তেওয়ারি

জন্মদিনের রাতটা অন্যভাবে উদযাপন করলেন। অভিনেত্রীর জন্মদিনের ভেন্যু সাজানো হয়েছিল বিমানের ককপিটের আদলে সাজানো হয়েছিল। আর এদিন বার্থডে গার্ল সেজেছিলেন এয়ার হোস্টেসের সাজে। ভেন্যুর অন্দরে বড় বড় ইংরেজি হরফে লেখা ছিল ‘ফ্লাই উইথ পরীমনি’। এদিন শুধু পরীমনি উড়লেননা, সঙ্গে ভেসে বেড়ালো আমন্ত্রিতরা।

আরও পড়ুন -  দিন শেষের এই রঙিন সময় টা ভারী সুন্দর...

 পরীমনির পরনে ছিল লাল রঙা শার্ট, সঙ্গে নীচে সাদা কাপড় জড়ানো, অনেকটা দেখলে মনে হবে সাদা লুঙ্গির । এই সাদা কাপড়টি কাছা দেওয়া ভঙ্গিতেই সেটা পরেছিলেন আর সাথে মাথায় লাল-সাদা টুপি। এদিন সন্ধ্যাতে নানা শামসুল হক গাজীকে সঙ্গে নিয়ে কেক কাটলেন অভিনেত্রী৷ এরপর চলল শুভেচ্ছা বিনিময় পর্ব। উপহারের বন্যা, সঙ্গে চলল সেলফি পর্ব। নাচে-গানে জমে উঠেছিল জন্মদিনের আসর। তবে এদিন জমিয়ে নেচেছেন বাংলাদেশী অভিনেত্রী। কখনো পরম সুন্দরী, কখনো দেশি গার্ল গানের তালে নেচে উঠলেন পরীমনি। এদিন নিজের পায়ের স্টিলেটো হাতে তুলে, লুঙ্গি-তে কাছা দিয়েই তুমুল নাচ পরীমনির।

আরও পড়ুন -  Gold Price Today: পরিবর্তন সোনার দাম, আজকে কি হলো সোনার দাম?

Latest News

T20 World Cup 2024: নামেই রাখা হয়েছে বিশ্বকাপ স্কোয়াডে, তারকা ক্রিকেটারদের

T20 World Cup 2024: নামেই রাখা হয়েছে বিশ্বকাপ স্কোয়াডে, তারকা ক্রিকেটারদের।  ভারতীয় দল নির্বাচন করা হয়েছে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img