32 C
Kolkata
Friday, May 3, 2024

Horoscope: আজ ২রা আগস্ট, রাশিফল পড়ুন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   Horoscope: আজ ২রা আগস্ট, কোন কোন রাশিফল কি বলছে ?

মেষঃ  কাছের কোনো বন্ধু শত্রু হয়ে উঠতে পারে। আপনার চরম অনিষ্ট করতে পারে। সাবধানে চোখ কান রেখে কাজ করুন। সহজে কাউকে বিশ্বাস করবেন না।

বৃষঃ  আপনার দিনটি খুব একটা সুখকর নয়। আপনার মন খারাপ হতে পারে। ভেবে – চিন্তে পদক্ষেপ নিন। তাড়াহুড়োয় কোনো কাজ সারবেন না।

মিথুনঃ আজ দিনটি বেশ শুভ। ব্যবসার কাজে বেশ উন্নতি হতে পারে। শেয়ার ব্যবসার কাজে উন্নতি হওয়ার সম্ভাবনা বেশি। টাকা পয়সা লাভ হতে পারে।

আরও পড়ুন -  শ্রম ব্যুরো সর্বভারতীয় সমীক্ষার কাজ পরিচালনার জন্য বেসিলের সঙ্গে একটি পরিষেবা স্তর ভিত্তিক চুক্তি স্বাক্ষর করেছে

কর্কটঃ আজ আপনি দীর্ঘদিন কোনো বিপদে থাকলে আজ নিজের বুদ্ধি দিয়ে সেই বিপদ থেকে মুক্ত পেতে পারেন। সাবধানে নিজের কাজ করার চেষ্টা করুন।

সিংহঃ  আপনার কোনো বড় অসুখ হওয়ার সম্ভাবনা আছে। ভালো ডাক্তারের কাছে চিকিৎসা করাতে বেশ ব্যয়বহুল। নিজের শরীর প্রতি যত্নশীল হন।

কন্যাঃ আজ আপনি রাজনৈতিক ঝামেলা থেকে নিজেকে এড়িয়ে চলুন। কোনো রকম রাজনৈতিক মহলের ঝগড়া ঝামেলার মধ্যে নিজেকে জড়াবেন না তাহলে ক্ষতি হতে পারে।

আরও পড়ুন -  Horoscope: আজ ১৭ই অক্টোবর, রাশিফল দেখুন

তুলাঃ আজ  কোনো শুভ কাজ দীর্ঘদিন পড়ে থাকলে তা অতি শীঘ্র সম্পন্ন করুন। সংসারের উন্নতিতে পূজা পাঠ ফলদায়ক হতে পারে।

বৃশ্চিকঃ আজ দিনটি বেশ সুখকর নয়। আয়ের থেকে সঞ্চয়ের কথা চিন্তা ভাবনা মাথায় আসতে পারে। বুঝে শুনে টাকা পয়সা খরচ করুন।

ধনুঃ আপনি কারোর কাছে প্রতারিত হতে পারেন। সম্মানহানি হওয়ার প্রবল সম্ভাবনা আছে। সবাইকে সহজে বিশ্বাস করবেন না। দেখে শুনে কাজ করুন। সাবধানে থাকুন।

মকরঃ আজ মনের মানুষ ঠকাতে পারে। সবাইকে গোপন কথা বলবেন না। মন দৃঢ করুন না হলে সেই কথা ফাঁস হতে পারে। সহজে কাউকে বিশ্বাস করবেন না।

আরও পড়ুন -  Ram Navami: আজ রাম নবমী, গোটা দেশ জুড়ে পালিত হচ্ছে এই মহোৎসব

কুম্ভঃ  আজ  চাকরি ও ব্যবসা উভয়ক্ষেত্রে আশাতীত লাভের সম্মুখীন হতে পারে। নতুন ব্যবসা শুরু করার দিনটি বেশ শুভ। আয় বৃদ্ধি হতে পারে। ভালো কাজের জন্য প্রশংসা পেতে পারেন।

মীনঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর হবে। কাজের জায়গায় উপস্থিত বুদ্ধির জন্য সম্মান প্রাপ্তি হতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন। আয় বৃদ্ধি হবে।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img