32 C
Kolkata
Monday, April 29, 2024

Horoscope: আজ ১৭ই অক্টোবর, রাশিফল দেখুন

Must Read

আজ ১৭ই অক্টোবর (৩০শে আশ্বিন) রবিবার রাশিফল।

মেষ (ARIES): আজ আপনার জন্য দিনটি বেশ ভালো যাবে। ব্যবসার প্রসার ঘটতে পারে। গৃহে সর্বত্র শ্রীবৃদ্ধি ও সমৃদ্ধি হবে। জীবনে সুখ আসতে পারে।

বৃষ (TAURUS): আপনার জন্য শুভ সংবাদ আসতে পারে। চাকরির খোঁজ আসতে পারে। নতুন বিয়ের সমন্ধ আসতে পারে। দিনটি বেশ ভালোই যাবে ।

মিথুন (GEMINI): আজ কোনো কিছুতেই সন্তুষ্ট হতে পারবেন না। সব ব্যপারে অসন্তোষ থাকতে পারেন। বেশি চিন্তা ভাবনা না করে মাথা ঠান্ডা করে কাজ করুন। নিয়ম করে যোগাভ্যাস করুন।

আরও পড়ুন -  ঘরে রেখে দেখুন এই গাছটি, পরিবর্তন হবে ভাগ্য, স্নেক প্ল্যান্ট

কর্কট (CANCER): আপনি কোনো কাজে সাহসিকতার পরিচয় দিতে পারেন। কাজের জন্য প্রশংসা পাবেন। মন দিয়ে কাজ করুন। দিনটি বেশ ভালোই।

সিংহ (LEO): আজ দিনটি বেশ শুভ। লটারির টিকিট থেকে বিপুল অর্থ জিততে পারেন। অর্থ প্রাপ্তি হওয়ার সম্ভাবনা আছে। দিনটি বেশ ভালোই যাবে।

কন্যা (VIRGO): আপনার সন্তান-সন্ততিদের স্নেহ করুন। আজ ছোট সদস্যের প্রতি অনুরাগ বাড়তে পারে। সব মিলিয়ে দিনটি বেশ ভালোই।

আরও পড়ুন -  Horoscope: আজ ৩১ শে জুলাই, রাশিফল দেখুন

তুলা (LIBRA): আজ আপনার জন্য দিনটি বেশ ভালো। কাজের জন্য সৌভাগ্যলাভ হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে কাজ কর্ম করুন। কাছের মানুষের সাথে সময় কাটান।

বৃশ্চিক (SCORPIO): আপনি শারীরিক ভাবে কষ্ট পেতে পারেন। জ্বর সর্দি কাশি হলে চিকিৎসা করান। নিজের প্রতি যত্ন নিন। ভয় পাবেন না।

ধনু (SAGITTARIUS): আপনি অহেতুক খরচ করবেন না। আজ ধননাশ হওয়ার প্রবল সম্ভাবনা আছে। কাজেই লটারি, বাজি, জুয়া খেলাতে টাকা খরচ করবেন না।

আরও পড়ুন -  Horoscope: আজ ৭ই সেপ্টেম্বর, রাশিফল

মকর (CAPRICORN): আজ আপনার দিনটি বেশ ভালো৷ নতুন কোনো কাজের জন্য উত্তেজনা বৃদ্ধি হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে কাজ করলে সাফল্য আসবে।

কুম্ভ (AQUARIUS): আজ কোনো কারণে মানসিক আঘাত পেতে পারেন। অপূর্ণতা আপনার মনে হতাশা সৃষ্টি করতে পারে। পরিবারের সঙ্গে থাকুন।

মীন (PISCES): আপনি কোনো বিষয়ে দুশ্চিন্তা গ্রস্ত হতে পারেন। ভেঙে পড়বেন না। ঠান্ডা মাথায় কাজ করার চেষ্টা করুন। দিনটি খুব একটা ভালো নয়।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img