35 C
Kolkata
Tuesday, May 14, 2024

Nusrat Jahan : জীবনের লক্ষ্যকে গুরুত্ব দিলে বন্ধুর সংখ্যা কমবেঃ বার্তা দিলেন নুসরত

Must Read

বন্ধু হারাচ্ছেন নুসরত। বন্ধু হারানো নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। কিন্তু কার উদ্দেশ্যে বললেন এই কথা? ঈশানকে জন্ম দেওয়ার পর খুব বেশি দিন কাজ থেকে বিরতি নেন নি নুসরত, এর মধ্যেই শুরু করে দিয়েছেন নানান বিজ্ঞাপন আর নতুন ছবির কাজ। এছাড়াও বিভিন্ন ইভেন্ট প্রমোশনের কাজ করে চলেছেন তিনি। আর যশের সাথে ফটোশুটেও মজেছেন। হয়তো নিজের জীবনের প্রতি আর কাজের প্রতি এখন অনেক বেশি ফোকাশড নুসরত জাহান। তবে এর মাঝে কিছুদিন আগে নানান সমালোচনার সম্মুখীন হন। আর এই কঠিন সময় তিনি চিনতে পারছেন তাঁর আসল বন্ধু কে বা কারা। শনিবার কারও নাম উল্লেখ না করেই সোশ্যাল মিডিয়ায় যেন কিছু মানুষের উদ্দেশ্যে নিজের মনের কথা লিখলেন নুসরত। তিনি লিখেছেন, ‘জীবনের লক্ষ্য নিয়ে তুমি যত সিরিয়াস হবে ততোই তোমার বন্ধুর সংখ্যা কমবে’। অর্থাৎ নুসরত এই কদিনে নিজেও হয়তো কাছের কিছু বন্ধুদের হারিয়েছেন। বেশ কিছুদিন ধরেই নুসরত এবং মিমির বন্ধুত্ব ভাঙন নিয়ে নানান কথা উঠছে।

আরও পড়ুন -  Raj Chakraborty: চিকেন পক্সে আক্রান্ত, পরিচালক তথা বিধায়ক রাজ চক্রবর্তী

নুসরতের অন্তঃসত্ত্বা পিরিয়ডে তাঁর প্রিয়জনদের দরকার ছিল সেই সময় দেখা যায়নি মিমি কে। বরং থেকেছেন তনুশ্রী এবং শ্রাবন্তীর মতো বন্ধুরা। অবশ্য ঈশানের জন্মের সময় নতুন মাম্মা আর ঈশানকে সোশ্যাল মিডিয়াতে ভালোবাসা জানিয়েছেন। তবে ঈশানের দেড় মাস বয়স হতে চললো তবে নুসরতের বাড়িতে ছোটুর সাথে দেখা করেননি। এমনকি ছোট্ট ঈশান কে নিয়ে আর কিছুই বলেননি অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী। এমনকি বহুদিন একসঙ্গে দেখা যায়নি মিমি এবং নুসরত কে৷ যেখানে একটা সময় একে অপরের জুতো থেকে জামা সবকিছুই অদলবদল করে পরতেন, সুযোগ পেলেই দুজনে নানান খুনসুটি করতেন। তাহলে কি নুসরতের এই লেখা আসলে মিমিকে উদ্দেশ্য করে৷ অবশ্য দুজনে সরাসরি কখনোই নিজেদের মধ্যে দূরত্ব নিয়ে কোনো কথা । বরং তাঁদের কথায়, এখনো দুজনের বন্ধুত্ব একই আছে। কিন্তু যা রটে তার কিছু তো বটে।

আরও পড়ুন -  কবে থেকে খুলতে পারে স্কুল ? পরিষ্কার ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

Latest News

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন।  ড্যান্স ভিডিও একটি মাধ্যম যা মানুষদের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img