28 C
Kolkata
Tuesday, May 14, 2024

Karina: শ্রেষ্ঠ হ্যান্ডসাম পুরুষ সইফ: করিনা

Must Read

 16 ই অক্টোবর বিয়ে হয়েছিল সইফ আলি খান (Saif Ali Khan) ও করিনা কাপুর খান (Kareena Kapoor khan) এর। সইফ ও করিনার বয়সের ফারাক নিয়ে শুরু হয়েছিল কটাক্ষ। শেষ অবধি পতৌদি পরিবারের নিয়ম অনুসরণ করে বৌ হয়ে নবাবী প্রাসাদে প্রবেশ করেছিলেন করিনা। তাঁদের বিয়ের ছবি ভাইরাল হয়েছিল। বিবাহবার্ষিকীর দিন সইফের সঙ্গে ডেটিং চলাকালীন পুরানো একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন করিনা। ‘কুরবান’ ফিল্মের শুটিং চলাকালীন সইফ ও করিনা গ্রীসে ছিলেন। সেখানে এক রেস্তোরাঁয় ছবিটি তোলা হয়েছিল। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে সইফকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে করিনা লিখেছেন, একদা একসময় গ্রীসে এক বাটি সুপ বদলে দিয়েছিল তাঁদের দুজনের জীবন। এরপরেই তিনি সইফকে উল্লেখ করেছেন পৃথিবীর সবচেয়ে হ্যান্ডসাম পুরুষ হিসাবে। ছবিতে করিনার পরনে ছিল ধূসর রঙের স্টোল। সইফের পরনে লাল রঙের শার্ট। ‘কুরবান’-এর ফ্রেঞ্চ কাট দাড়ির লুক। করিনা জড়িয়ে ধরে রয়েছেন সইফকে।

আরও পড়ুন -  Malaika Arora: ঘুম কেড়ে নিচ্ছেন মালাইকা আরোরা, ফের ভাইরাল

করিশ্মা কাপুর (Karishma Kapoor), রকুলপ্রীত সিং (Rakulpreet singh), প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra), ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-রা সইফ ও করিনাকে বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা জানিয়েছেন।

করিনা নিজে সোশ্যাল মিডিয়া ব্যবহার করলেও সইফকে তিনি সোশ্যাল মিডিয়া থেকে দূরেই রেখেছেন। সইফ নিজেই জানিয়েছেন, একসময় সোশ্যাল মিডিয়া কোনো নেগেটিভ মন্তব্য বা সমালোচনা দেখলে তিনি রেগে যেতেন। এর ফলে তাঁর স্বাস্থ্য ও কেরিয়ারের উপর প্রভাব পড়ত। ফলে করিনাই তাঁকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকার পরামর্শ দেন। চলতি বছরে দ্বিতীয় পুত্রসন্তান জেহ (Jeh) র মা হয়েছেন করিনা। সইফ ও করিনার প্রথম পুত্রসন্তানের নাম তৈমুর (Taimur)।

আরও পড়ুন -  বাঁধভাঙা যৌবন শর্ট ড্রেসে, সৌন্দর্যে নায়িকাদেরও টেক্কা দিলেন খলনায়িকা ইন্দ্রাক্ষী

 শীঘ্রই করিনাকে আমির খান (Amir Khan) এর বিপরীতে ‘লাল সিং চাড্ডা’ ফিল্মে দেখা যাবে। এছাড়াও তাঁর হাতে রয়েছে ‘ভিরে দি ওয়েডিং’-এর সিকোয়েল। কিছুদিন আগে রিলিজ করেছে সইফ অভিনীত ‘ভুত পুলিশ’।

আরও পড়ুন -  Disha Patani: দিশা পাটানি এবার সমালোচনার মুখে

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img