32 C
Kolkata
Monday, May 6, 2024

Sovan-Baishakhi: শোভন পুত্র ঋষি, বাবার কাণ্ড দেখে অবাক

Must Read

শোভন বাবু বেলেল্লাপনা করছেন, এমনটাই দাবী শোভন-রত্না পুত্র ঋষি চট্টোপাধ্যায়ের। শোভন –  বৈশাখীর মাখো মাখো রসায়ন নিয়ে এই বছরের পুজোয় চর্চা ছিল চরমে। এবারে মুখ খুললেন শোভন পুত্র ঋষি (Saptarshi Chatterjee)।

 বিজয়া দশমীর দিন সিঁদুর খেলার চল রয়েছে। তাই  এই দিনকে সাক্ষী রেখেই বৈশাখীর সিঁথিতে সিঁদুর তুলে দেন প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। একটি বৈদ্যুতিন চ্যানেলের বিজয়া দশমীর অনুষ্ঠানে উপস্থিত হন এই পাওয়ার কাপল। সিঁথিতে সিঁদুর নিয়ে বৈশাখী বন্দোপাধ্যায় পরিস্কার জানান,‘‘আমাদের মধ্যে স্বীকৃতির অভাব কোনও দিন ছিল না।’’ এদিন হাসিমুখে সিঁদুর গ্রহণ করেন প্রফেসর বৈশাখী বন্দোপাধ্যায়। এই বিশেষ ঘটনা নিয়ে তোলপাড় বাংলা। ডিভোর্স না হতেই কি করে আরেকটা বিয়ে সম্ভব? লিভ ইন স্বীকৃতি পেলেও এক স্ত্রী বর্তমান থাকতে এবং ডিভোর্স না হলে দ্বিতীয় বিয়ে আইনত অপরাধ। এই প্রসঙ্গে নিয়েই জনসাধারণের রোষের মুখে শোভন বৈশাখী। প্রসঙ্গ, বৈশাখীর কথা অনুযায়ী শোভন বাবুর সঙ্গে তার সম্পর্ক বয়স প্রায় ১৩ বছর। অথচ, শোভন বাবুর স্ত্রী রত্ন দেবী জানান, তাদের সম্পর্কের বয়স নেহাত ৪ কি ৫ বছর। রত্নার অভিযোগ, বৈশাখী তার ক্যান্সারে আক্রান্ত স্বামীকে ছেড়ে শোভন বাবুর মাথা নষ্ট করেছে এবং রত্না চট্টোপাধ্যায়ের সাফ উত্তর আগামী সাত জন্মেও ডিভোর্স তিনি দেবেন না। বাঁচা মরার উর্ধ্বে এই সম্পর্ক জিয়ে রেখেছেন বিধায়ক রত্না চট্টোপাধ্যায়।

আরও পড়ুন -  ‘রানীমা’, কি ভেবে গান শুনছেন, অর্থাৎ দিতিপ্রিয়া

 শোভন ও রত্নার পুত্র ঋষি মুখ খুললেন নতুন ভাইরাল ভিডিও নিয়ে। এদিন ঋষি কটাক্ষ করে একটি সংবাদমাধ্যমে বলেন, “সিঁদুর খেলা দুর্গাপুজোয় হতেই পারে। কিন্তু, আমার একটা প্রশ্ন রয়েছে। আমাদের দেশে শরিয়ত আইন মানা হয় না। দুর্গাপুজো হিন্দুদের উৎসব। আইনত যখন শোভন চট্টোপাধ্যায় বিবাহিত, তখন তিনি কী করে এমন একজনের সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন যিনি অন্যের স্ত্রী এবং তাঁরও বিবাহ বিচ্ছেদ হয়নি”! এখানেই থামেননি ঋষি। তিনি এও বলেন, ‘শোভন চট্টোপাধ্যায় স্নান করে বেরোনোর পর কালী পুজো করেন। তিনি যখন হিন্দু ধর্ম মানেন, তখন এত বড় আইন কী করে ভাঙেন! দুর্গাপুজোয় মহিলাকে সর্বোচ্চ শক্তি হিসেবে আরাধনা করা হয়। আমরা বলি, সব মহিলার মধ্যে দুর্গা রয়েছেন। আজ তিনি দুর্গাপুজোয় নিজের স্ত্রীকে অপমান করে অন্যের স্ত্রীকে সিঁদুর পরিয়ে দিচ্ছেন। ইসলামেও বলা হয়েছে যদি আপনি দ্বিতীয় বিয়ে করতে চান তাহলে প্রথম স্ত্রীর অনুমতি প্রয়োজন। উনি বেলেল্লাপনা করে বেড়াচ্ছেন।

আরও পড়ুন -  Aryan Khan: ‘লজ্জাজনক রাজনীতি হচ্ছে’, বিস্ফোরক অভিনেত্রী রবীনা ট‍্যান্ডন

Latest News

ভালোবাসার আয়না

ভালোবাসার আয়না।  আয়না, তুমি কি দেখো আমার ভেতর, এই যে মুখ, এই যে চোখ, এই যে হাসি, এই যে অন্তরে লুকিয়ে থাকে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img