33 C
Kolkata
Thursday, May 16, 2024

Aryan Khan: ‘লজ্জাজনক রাজনীতি হচ্ছে’, বিস্ফোরক অভিনেত্রী রবীনা ট‍্যান্ডন

Must Read

 ইন্ডাস্ট্রি ক্রমশ উত্তাল হয়ে উঠছে শাহরুখ খান (Shahrukh Khan) এর পুত্র আরিয়ান খান (Aryan Khan) এর গ্রেফতারির পর। নজিরবিহীন ভাবে শাহরুখ একের পর এক শুটিং বাতিল করছেন। বোঝাই যাচ্ছে, মানসিক ভাবে ভেঙে পড়েছেন কিং খান। তাঁর পাশে দাঁড়িয়েছেন বলিউডের একাধিক তারকা। এতদিন যাঁরা শাহরুখের শিক্ষা-দীক্ষা নিয়ে কটাক্ষ করছিলেন, এখন তাঁরাও বলছেন, আগে আদালত সঠিক বিচার করুক। এর মধ্যেই বিস্ফোরক হলেন রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon)।

আরও পড়ুন -  President: রাষ্ট্রপতি ২০১৯-২০’র জাতীয় সেবা প্রকল্প পুরস্কার প্রদান করলেন

দুই দফায় এনসিবি হেফাজতের পর 7ই অক্টোবর আরিয়ানকে চৌদ্দ দিনের বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। রবীনা ধিক্কার জানিয়ে টুইট করে বলেন, লজ্জাজনক রাজনৈতিক খেলা হচ্ছে। একটি ছেলের জীবন ও তার ভবিষ্যৎ নিয়ে যে রাজনীতি চলছে, তা সত্যিই হৃদয়বিদারক। তবে শুধু রবীনাই নন, অনেকেই এই ঘটনায় রাজনীতির গন্ধ পাচ্ছেন। কিছুদিন আগে সোনু সুদ (Sonu Sood) এর বিরুদ্ধেও কুড়ি কোটি টাকা আয়কর ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছিল। কিন্তু হঠাৎই সেই মামলার আর কোনো খোঁজ নেই।

তাহলে কি এবার আরিয়ান স্টারকিড হলেও আর্থার রোড জেলে তাঁকে আর পাঁচজন সাধারণ কয়েদির মতোই থাকতে হচ্ছে। জেলের খাবার খাচ্ছেন তিনি। তবে তা নিয়ে আরিয়ানকে অভিযোগ করতে শোনা যায়নি। এনসিবি সূত্রে জানা গেছে, তিনি নিজেও বাড়ি থেকে কোনো দ্রব্য চেয়ে পাঠাননি। তবে তিনি এনসিবি-র সঙ্গে তদন্তে সম্পূর্ণ সহযোগিতা করছেন। অনুশোচনায় ভুগছেন আরিয়ান।

 

View this post on Instagram

 

A post shared by Nikesh Gurav (@nikeshgurav07)

তবে এখনও অবধি শাহরুখ খানের তরফে বা এনসিবি-র তরফে মিডিয়ায় কোনও বিবৃতি প্রকাশ করা হয়নি।

আরও পড়ুন -  Nysa Devgan: সেক্সি লুকে কাজল কন্যা নাইসা! শরীরী ভাঁজে নেটদুনিয়াতে ভাইরাল

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img