34 C
Kolkata
Tuesday, May 14, 2024

Disha Patani: দিশা পাটানি এবার সমালোচনার মুখে

Must Read

একতা কাপুরের দিওয়ালি পার্টিতে ঝলমল করছিলেন বলিউড অভিনেত্রী দিশা পাটানি। পরনে ছিল সোনার সুতোয় নকশা তোলা উজ্জ্বল লালচে-গোলাপি রঙা লেহেঙ্গা, হল্টারনেক ব্লাউজ এবং হাতে সোনালি ক্লাচ ব্যাগ। সেই ছবি নেট দুনিয়ায় প্রকাশ করলেন অভিনেত্রী। নেটিজেনদের চোখ দিশার দিকে না গিয়ে গেল অন্যদিকে। নাকে অস্ত্রোপচার করিয়েছেন কিনা, সেই নিয়েই শুরু হলো জল্পনা।

আরও পড়ুন -  উপস মোমেন্টসের শিকার হলেন অভিনেত্রী দিশা পাটানি, ভাইরাল ভিডিও দেখুন

দিশার ছবি দেখে কেউ কেউ মন্তব্য করলেন, আগে অভিনয়টা শিখুন বোন। কেউ আবার বললেন, মুখে কিছু করিয়েছেন নাকি আবার? অন্য রকম লাগছে না? নাকি আমার চোখের ভুল? দিশাকে সমর্থন করে একজন লিখলেন, নাকে ফিলার দিয়েছেন, ঠিকই। একজনের মন্তব্য-এদিক নেই, ওদিক আছে, সব সিনেমাই তো ফ্লপ।  চলছে আলোচনা-সমালোচনা।

আরও পড়ুন -  প্রয়াত অভিনেত্রী লরেনের স্বল্পদৈর্ঘ্য সিনেমা মুক্তি পাচ্ছে
বলিউড অভিনেত্রী দিশা পাটানি।

 এই বছর ‘এক ভিলেন রিটার্নস’ বক্স অফিসে ব্যর্থ হলো দিশার। কয়েক বছর আগে টাইগার শ্রফের সঙ্গে প্রেমের সম্পর্কটাও ভেঙে গেছে। সময়টা ভালোই যাচ্ছে না এই অভিনেত্রীর।

আরও পড়ুন -  Dev: বাবুল সুপ্রিয়র তৃণমূলে যোগদান নিয়ে কি জানালেন দেব ?

উল্লেখ্য, ২০১৫ সালে তেলুগু সিনেমা ‘লোফার’ দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন দিশা। ২০১৬ সালে ‘বাগী ২’-তে নজরে আসেন। ২০২০ সালের মধ্যে ‘ভারত’, ‘মালাং’-সহ একাধিক সিনেমাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img