31 C
Kolkata
Friday, May 3, 2024

Parimani Birthday: বাবুর জন্মদিন করবো ধুমধাম করে, আমারটা আর নয়ঃ পরীমনি

Must Read

 চিত্রনায়িকা পরীমনির জন্মদিন বেশ জাঁকজমক করে অনুষ্ঠিত হয়ে গেলো। প্রতিবারের মত এবারও ভিন্নধর্মী আয়জনের ব্যতিক্রম ছিল না।

সোমবার রাজধানীর একটি কনভেনশন সেন্টারে তার জন্মদিন পালনের জমকালো আয়োজন করা হয়।

বৃষ্টির কারণে আড়াই ঘণ্টা বিলম্বে অনুষ্ঠান শুরু হয়। আড়াই মাস বয়সী ছেলে শাহীম মাহমুদ রাজ ও স্বামী শরিফুল রাজকে সঙ্গে নিয়ে অনুষ্ঠান আসেন পরী। জন্মদিনের অনুষ্ঠানে পায়রার সাজে হাজির হয়েছিলেন।    পাখির পালক এবং লাল-সাদা গোলাপ দিয়ে সাজানো হয়েছিলো অতিথিদের খাবার টেবিল। জন্মদিনের সাজসজ্জা নিয়ে পরী বলেন, আগেই বলেছিলাম এবার জন্মদিনে শান্তির বার্তা দেবো।

আরও পড়ুন -  Severodonetsk: রুশ হামলায় নিহত ১,৫০০ জন, সেভেরোদোনেতস্ক শহরে

তাই এবার সাদা মঞ্চ ও সাদা ড্রেস পরে হাজির হলাম। পরীমনির কস্টিউম ডিজাইনার জেএস জিমিও জানান, নায়িকার কথামতোই শান্তির প্রতীক পায়রার রূপে তার ড্রেসের ডিজাইন করা হয়েছে।

 ঘোষণা অনুযায়ীই পরীর এবারের জন্মদিনে বিশেষ উপহার হিসেবে মুক্তি পেয়েছে রায়হান জুয়েল পরিচালিত তার ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার গান ‘তুই কি আমায় ভালোবাসিস’। কণ্ঠ দিয়েছেন ইমরান। এ ছাড়া অনুষ্ঠানে বাড়তি আকর্ষণ ছিল ১৫ মিনিটের একটি ডকুমেন্টরি। নিজের বদলে যাওয়া জীবন নিয়ে এটি বানিয়েছেন পরী নিজেই। উঠে এসেছে শরিফুল রাজের সঙ্গে তার প্রেম, বিয়ে ও সন্তানের জন্মসহ অনেক   কিছু বিষয়।

আরও পড়ুন -  Nipun: নিপুণ, নতুন সিনেমা দিয়ে কাজে ফিরেছেন

জন্মদিনের অনুষ্ঠানে পরীকে শুভেচ্ছা জানাতে স্ত্রীকে নিয়ে এসেছিলেন সিয়াম আহমেদ। হাজির ছিলেন অভিনেত্রী তমা মির্জা, পরিচালক এসএ হক অলিক, রায়হান রাফি এবং রাশিদ পলাশসহ অনেকে। আগেই পরী জানিয়ে ছিলেন ধুমধাম আয়োজনে এটিই তার শেষ জন্মদিন পালন।

আরও পড়ুন -  ঘনিষ্ঠ হলেন বৃদ্ধ হাঁটুর বয়সী যুবতীর সাথে, অতিক্রম করলো সাহসিকতার সীমা, এই ওয়েব সিরিজ

তিনি জানান, আগামীবার আমার ছেলের প্রথম জন্মদিন। ওর জন্ম ১০ই আগস্ট। আগামী বছর থেকে আমার মতো ধুমধাম করে বাবুর জন্মদিন করবো। আমারটা আর নয়।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img