23 C
Kolkata
Wednesday, May 8, 2024

Madhuri Dixit: বিবাহবার্ষিকীতে স্বামীকে ভালোবাসায় ভরিয়ে দিলেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত ! ভিডিও দেখুন

Must Read

 রিয়েলে অভিনেত্রী তাঁর স্বামী শ্রীরাম নেনের সাথে ২২ তম বিবাহ সম্পর্কে পা দিলেন। এই দম্পতি আজকের দিনে ১৯৯৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এই বিশেষ দিনে মাধুরী নিজের স্বামীর সাথে নস্টালজিয়ায় পৌছে কিছু ছবি শেয়ার করলেন। স্বামী শ্রীরামের সাথে বিয়ের কিছু ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করলেন যা মুহুর্তে ভাইরাল। বিবাহবার্ষিকীর ২২ বছরের পূর্তি বলে কথা। এই দিন নিজের ভালোবাসার মানুষকে শুভেচ্ছা জানিয়ে পোস্ট করলেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। চিকিৎসক শ্রীরাম নেনের সঙ্গে দেখতে দেখতে ২২ বছর একসঙ্গে কাটিয়ে ফেললেন তিনি।

এদিন ২২ বছর ধরে স্বামীর সাথে কাটানো বেশ কয়েকটি ছবি দিয়ে একটি বিশেষ ভিডিয়ো পোস্ট করেন মাধুরী। এই ভিডিয়োতে তাঁদের ছেলে অরিন এবং রায়ানের সঙ্গে একটি মন্তাজ ও বানান। ইনস্টাগ্রামে ভিডিয়ো শেয়ার করে মাধুরী ক্যাপশনে লিখেছেন, ‘একসঙ্গে পথ চলার দুর্দান্ত ২২ বছর।’ অভিনেত্রী ভিডিয়োতে তাঁদের দুজনের ছবির পাশাপাশি বাবা-মা থেকে সন্তান এবং নিজের পরিবারের অন্যান্য সকল সদস্যদের ছবি রয়েছে। আর এই ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে জুড়ে দিয়েছেন নিজের অভিনীত জনপ্রিয় সিনেমা ‘দিল তো পাগল হ্যায়’ এর বিখ্যাত গান, ‘আরে রে আরে’ এর সুর। বিয়ে থেকে দুজনের বেড়াতে যাওয়ার টুকরো মুহূর্তের অদেখা ছবি উঠে এসেছে ভিডিয়োতে। ১৯৯৯ সালে চিকিৎসক শ্রীরাম নেনেকে বিয়ে করেন মাধুরী।

আরও পড়ুন -  সপ্তাহে ব্যাঙ্ক খুলবে ৫ দিন, ব্যাঙ্ক খোলা বন্ধের সময় বদলে যাবে, বিস্তারিত জানুন

এরপরই স্বামীর সঙ্গে সংসার করতে মার্কিন মুলুকে স্থায়ী ভাবে থাকতে শুরু করেছিলেন তিনি। ছেলেদের মানুষ করার জন্য বেশ কিছু বছর ইন্ডাস্ট্রি থেকে ব্রেক নিয়েছিলেন তিনি। শুধুমাত্র গুছিয়ে সংসার করতে দেখা গিয়েছিল তাঁকে সেই সময়। তবে এখন সংসারের পাশাপাশি জমিয়ে কাজ ও করছেন। আর মাঝে মাঝে নিজের নাচের নানান তালিম নিয়ে বেশ কিছু ভিডিও সোশ্যাল ভিডিও শেয়ার করেই থাকেন অভিনেত্রী। কিছুদিন আগে ম নেটফ্লিক্সের একটি ওয়েবসিরিজে কাজ করছেন তিনি। মাধুরী দীক্ষিতের ওয়েব সিরিজের নাম ‘‌ফাইন্ডিং অনামিকা’‌।

আরও পড়ুন -  Shampoo in Winter: শ্যাম্পু দিয়ে চুল ধুবেন কি ভাবে? শীতকালে

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img