33 C
Kolkata
Thursday, May 2, 2024

Horoscope: আজ ১৮ই অক্টোবর, রাশিফল দেখুন

Must Read

মেষ (ARIES): আজ দিনটি বেশ শুভ। ব্যবসার কাজে উন্নতি হবে। শেয়ার ব্যবসায় উন্নতি হওয়ার সম্ভাবনা বেশি। টাকা পয়সা লাভ হতে পারে।

বৃষ (TAURUS): আজ আপনার কাজের চাপে মানসিক চাপ হতে পারে। ঠান্ডা মাথায় কঠিন সিদ্ধান্ত নিন। রোজ নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা সুখকর হবে না।

মিথুন (GEMINI): আপনার ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ বাড়বে। আপনার সঙ্গীকে পর্যাপ্ত সময় দিন। একে অপরের সাথে সময় কাটান। দাম্পত্য জীবনে সুখ আসবে।

কর্কট (CANCER): আপনি বিশেষ কোনো কাজে সাফল্য নাও পেতে পারেন। ভেঙে পড়বেন না। নতুন করে কাজ করুন। একদিন ঠিক সাফল্য আসবে।

আরও পড়ুন -  Horoscope: আজ ২৮শে আগস্ট, রাশিফল পড়ুন

সিংহ (LEO): আজ না চাইতে কাছের মানুষের কাছে অপ্রত্যাশিত পুরষ্কার পেতে পারেন। আজ দিনটি বেশ ভালোই কাটবে মনের মানুষের সাথে।

কন্যা (VIRGO): আজ যকৃতের সমস্যায় ভোগার সম্ভাবনা আছে। একটু সাবধানে থাকুন। ফেলে না রেখে ডাক্তারের কাছে চিকিৎসা করান। মশলা যুক্ত খাবার বাদ দিন।

তুলা (LIBRA): আজ শিল্পীদের জন্য দিনটি খুব ভালো। নাচ, গান ও আঁকার জন্য বেশ নাম ডাক হতে পারে। নিজের কাজের জন্য প্রশংসা পেতে পারেন। মন দিয়ে কাজ করে যান।

আরও পড়ুন -  Horoscope: শনিদেবের প্রকোপে কোন রাশিতে ক্ষতির সমাবনা রয়েছে জানুন

বৃশ্চিক (SCORPIO): আজ বিলাসবহুল জীবন কাটানোর ইচ্ছে জাগতে পারে। এই বিলাসিতার জন্য, বেশি টাকা পয়সা খরচ হতে পারে। নিজেকে বেশি করে সময় দিন।

ধনু (SAGITTARIUS): আজ আপনার কোনো কাজ নিয়ে হয়রানি হতে পারে। চোখ কান খোলা রেখে কাজ করুন। বিরক্ত হবেন না। দিনটি খুব একটা ভালো নয়।

মকর (CAPRICORN): আজ রাস্তায় বিপদের সম্ভাবনা আছে। বাইক বা সাইকেলে কোনো বিপদের সম্মুখীন হতে পারেন। সাবধানে রাস্তা দিয়ে হাঁটাচলা করুন।

আরও পড়ুন -  বিশ্বের অন্যতম পুরনো সংবাদপত্রের প্রিন্ট সংস্করণ বন্ধ হচ্ছে

কুম্ভ (AQUARIUS): আজ ব্যবসায়ীদের জন্য দিনটি বেশ শুভ। ব্যবসায়ের পরিধি বাড়তে পারে। ব্যবসার কাজে উন্নতি হতে পারে। ব্যবসার অংশীদারিতে লাভ হবে। মন দিয়ে কাজ করে যান।

মীন (PISCES): আপনি কোনো কারণে কারোর প্রতি ঈর্ষান্বিত হতে পারেন। মন ও মাথা শান্ত রাখুন। একবার করে নিয়মিত যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা ভালো নয়।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img