31 C
Kolkata
Monday, May 6, 2024

Koel Mallick: কবীরকে কৃষ্ণ সাজিয়ে, জন্মাষ্টমী করলেন কোয়েল মল্লিক

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    প্রতি বছর মল্লিক বাড়ির সদস্যরা একত্রিত হয়ে তাঁদের পারিবারিক মন্দিরে জন্মাষ্টমী পালন করেন। এবার কোয়েল (Koel Mallick) এই উৎসবে যোগ দিয়েছিলেন তাঁর পুত্রসন্তান কবীর (Kabir Singh) কে নিয়ে।  এক বছর বয়স হয়েছে কবীরের। এবার তাকে দেখা গেল মল্লিকবাড়ির কৃষ্ণের সাজে।

সম্প্রতি ইন্সটাগ্রামে কোয়েল কয়েকটি ছবি শেয়ার করেছেন।  পুজোর জায়গায় হলুদ রঙের আনারকলি পরে বসে রয়েছেন তিনি। তাঁর কোলে কবীর। কবীরের মাথায় আদর করে কোয়েল পরিয়ে দিয়েছেন ময়ুরপালক। কবীরের পরনে রয়েছে হলুদ রঙের ছোট্ট ধুতি ও গোপালঠাকুরের জন্য বিশেষভাবে তৈরি করা কালো – লাল রঙের শর্ট হাতার পাঞ্জাবি। তবে কবীর ক্যামেরার দিক থেকে মুখ ফিরিয়ে পুজো দেখতে ব্যস্ত ছিল।  চলতি বছরে মুক্তি পেয়েছে কোয়েল অভিনীত ফিল্ম ‘ফ্লাইওভার’। এই ফিল্মে এক আপোষহীন সাংবাদিকের চরিত্রে রয়েছেন তিনি। এছাড়াও কোয়েল অভিনীত ‘রক্তরহস‍্য’-এ তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল। বহুদিন পর ভাইরাল হওয়া একটি ইন্সটাগ্রাম রিলে জিৎ (Jeet) কোয়েল জুটিকে ‘ইটস ওনলি পেয়ার’ গানে একসঙ্গে নাচতে দেখা গেছে। এই রিলটি ভাইরাল হয়েছিল ‘ডান্স বাংলা ডান্স’ এর মঞ্চ থেকে। শোয়ে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন কোয়েল। জিৎ ও কোয়েলের রোম‍্যান্টিক মুড যেন ছড়িয়ে পড়েছিল ‘ডান্স বাংলা ডান্স’ এর মঞ্চে।

আরও পড়ুন -  Actress Jaya Ahsan: পর পর তিন বারের জন্য সেরা অভিনেত্রী জয়া আহসান, ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস’

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img