33 C
Kolkata
Saturday, May 4, 2024

Actress Jaya Ahsan: পর পর তিন বারের জন্য সেরা অভিনেত্রী জয়া আহসান, ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস’

Must Read

 কলকাতাতেও নিজের গুণের ছাপ রেখেছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। টানা তৃতীয়বারের মত ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলা’য় সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে নিয়েছেন গুণী এই অভিনেত্রী।

বৃহস্পতিবার (১৭ মার্চ) সন্ধ্যায় বসে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসের জমকালো আসর। এদিন প্রায় মধ্যরাতে ফিল্মফেয়ার তাদের অফিশিয়াল সাইটে সেরা অভিনেত্রী হিসেবে জয়া আহসানের নাম ঘোষণা করে। ‘বিনিসুতোয়’ ছবিতে অনবদ্য অভিনয়ের জন্য এ পুরস্কার অর্জন করেন জয়া।

আরও পড়ুন -  By Poll: ভোট না পেলে মনে রাখবেন, আমাকে আপনারা পাবেন না, খিদিরপুরের সভাতে বার্তা মমতার

এ বছর ‘বিনিসুতোয়’ ছবিতে অভিনয় করে দুটি বিভাগে মনোনয়ন পেয়েছিলেন জয়া। সেরা অভিনেত্রীর মনোনয়নের দৌড়ে জয়াকে লড়তে হয়েছে অপরাজিতা আঢ্য, কোয়েল মল্লিক, ঋতাভরী চক্রবর্তী, এবং রুক্সিনী মৈত্রর সঙ্গে।

আরও পড়ুন -  Adrit-Kaushambi: সিদ্ধার্থের প্রেম জমে ক্ষীর দিদিয়ার সাথে অনস্ক্রিনে, দর্শকমহলের একাংশ ঝলক দেখে নিশ্চত

২০১৯ সালে টালিউডের ছবি ‘বিজয়া’ ও ‘রবিবার’–এর জন্য জয় ফিল্মফেয়ার (বাংলা) পুরস্কারে সেরা অভিনেত্রীর পুরস্কার পান জয়া আহসান। মুক্তিপ্রাপ্ত বাংলা ছবিকে উৎসাহ দিতে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান। এর আগে চারবার এই পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

আরও পড়ুন -  Ritwika Sen: হট লুকে ভাইরাল, পরনে গোলাপী স্লিভলেস টপ

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img