33 C
Kolkata
Tuesday, April 30, 2024

By Poll: ভোট না পেলে মনে রাখবেন, আমাকে আপনারা পাবেন না, খিদিরপুরের সভাতে বার্তা মমতার

Must Read

 ভবানীপুর উপনির্বাচন কেন্দ্র থেকে জয়ী হতে হবে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়কে। খিদিরপুরের সভা থেকে আজ তৃণমূলের কর্মী সমর্থকদের এই কথাই মনে করিয়ে দিলেন মমতা বন্দোপাধ্যায়।

খিদিরপুরে ভোটের প্রচারে গিয়ে এদিন তৃণমূল নেত্রী সভামঞ্চ থেকে তাঁর বক্তব্যে জানান, “মাস্ক পরে ভোট দিতে যাবেন। আর একটা কথা, বৃষ্টি হলে ভাবলেন দিদি তো এমনিতেই জিতে যাবে, যাওয়ার দরকার নেই। দয়া করে এটা করবেন না। আপনার একটা ভোট না পেলে মনে রাখবেন আমাকে আপনারা পাবেন না। সেজন্য একটা ভোটও খুব দরকার”। এদিনের সভায় তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে আরও জানান, “NRC, CAA, NPR নিয়ে লড়বে কে ? নোটবন্দির বিরুদ্ধে লড়বে কে ? বিজেপির দাঙ্গার বিরুদ্ধে লড়বে কে ? উন্নয়নের জন্য লড়বে কে ? প্রতিবার উত্তর আসে, ‘দিদি’”। সংখ্যাগরিষ্ঠতার পরিপ্রেক্ষিতে ২১’এর বিধানসভায় ক্ষমতায় আসে তৃণমূল। তবে নন্দীগ্রাম কেন্দ্র থেকে পরাজিত হন তৃণমূল নেত্রী। তবে সংবিধানের নিয়ম অনুসারে ৬ মাসের মধ্যে উপনির্বাচনে জয়লাভ করতে হবে তাঁকে। তাই মুখ্যমন্ত্রী হিসেবে তাঁকে পেতে গেলে উপনির্বাচনে তাঁকে জয়ী করতে হবে বলেও জানালেন মমতা। এই প্রসঙ্গে তিনি জানান, তৃণমূলের সংখ্যাগরিষ্ঠতা রয়েছে। কিন্তু আমি যদি জিততে না পারি বাংলার মুখ্যমন্ত্রী অন্য কেউ হবে। আমি হতে পারব না। এটা আমি আপনাদের কাছে বলে গেলাম এই জন্যে যে আপনার ভোটটা কেন প্রয়োজন ?

আরও পড়ুন -  Megha Clothing Donation Camp: কালী পুজো উপলক্ষে অনুষ্ঠিত হলো মেঘা বস্ত্রদান শিবির ও সাংস্কৃতিক অনুষ্ঠান

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img