40 C
Kolkata
Monday, April 29, 2024

Megha Clothing Donation Camp: কালী পুজো উপলক্ষে অনুষ্ঠিত হলো মেঘা বস্ত্রদান শিবির ও সাংস্কৃতিক অনুষ্ঠান

Must Read

সুমিত ঘোষ, মালদাঃ   মহদীপুর সি এন্ড এফ এজেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের উদ্যোগে কালী পুজো উপলক্ষে অনুষ্ঠিত হলো মেঘা বস্ত্রদান শিবির এবং বিচিত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বৃহস্পতিবার রাত্রে এই বস্ত্র বিতরণ শিবির এবং বিচিত্রা অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ভারত-বাংলাদেশ সীমান্তের মহদীপুর স্থল বন্দর এলাকায়। এদিন আকাশে পায়রা এবং বেলুন উড়িয়ে এই অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

আরও পড়ুন -  Special Notice: আমন্ত্রণ পত্রে বিশেষ বিজ্ঞপ্তি, ক্যাট-ভিকির বিয়ের ছবি গোপন রাখতে হবে

উপস্থিত ছিলেন সদর মহকুমা শাসক সুরেশচন্দ্র রানো, বিধায়ক সমর মুখার্জি, সাবিত্রী মিত্র, আব্দুর রহিম বক্সি, ইংরেজবাজার পৌরসভার প্রশাসক সুমলা আগরওয়াল, তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের সভাপতি শুভদীপ সান্যাল, ইংরেজবাজার পঞ্চায়েত সমিতির সভাপতি লিপিকা বর্মন ঘোষ, ইংরেজবাজার থানার আইসি আশিস দাস, সংগঠনের সভাপতি প্রসেনজিৎ ঘোষ সহ অন্যান্য বিশিষ্ট জনেরা। জানা যায়,এদিন প্রায় হাজার জনকে উন্নত মানের শীতবস্ত্র বিতরণ করা হয়। তার পাশাপাশি অনুষ্ঠিত সাংস্কৃতিক এবং বিচিত্রা অনুষ্ঠানে অংশ নেন কলকাতা থেকে আগত গায়িকা ইমন চক্রবর্তী, তনময় সুভ্রাদাস এবং তানিয়া সিংহ।

আরও পড়ুন -  রক্তদানের কোনো বিকল্প হয় না ৷ রক্তদান মানেই জীবন দান

Latest News

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে।  এবারে আসছে বন্দে মেট্রো, বন্দে ভারত ট্রেনের পর। ভারতীয় রেল শীঘ্রই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img