29 C
Kolkata
Wednesday, May 8, 2024

শিশুশিল্পীর পুরস্কার পেয়েছে খুদে শাহিদা, খবরটা শুনে মন ভালো হয়ে গেছে সুদীপ্তার

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty) কন্যাসন্তানের নাম শাহিদা নীরা (Shahida Nira)। শাহিদাকে কোনোদিনই অপর স্টারকিডদের মতো স্পটলাইটের নীচে রাখতে পছন্দ করেননি সুদীপ্তা ও অভিষেক (Abhishek Saha)। কিন্তু শাহিদা এবার নিজের চেষ্টাতেই চলে এল স্পটলাইটে।

 সম্প্রতি অভিনয় জগতে ডেবিউ করেছে। সুমন ঘোষ (Suman Ghosh) এর পরিচালনাতেই কন্যা শাহিদা ‘সার্চিং ফর হ্যাপিনেস’ ফিল্মে অভিনয় করেছে। তার অনস্ক্রিন মা হিসাবে অভিনয় করেছেন অফস্ক্রিন মা সুদীপ্তাই। কিন্তু শাহিদা প্রথম ফিল্মেই নিজেকে প্রমাণ করে দিয়েছে। ওয়াশিংটন ডি সি সাউথ এশিয়ান ফিল্ম ফেস্টিভ‍্যালে সেরা শিশুশিল্পীর পুরস্কার পেয়েছে খুদে শাহিদা। খবরটা শুনে সকালেই মন ভালো হয়ে গেছে সুদীপ্তার। নিজের সেই ভালোলাগা সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন তিনি। কিন্তু তারও আগে শাহিদার সেরা অভিনেত্রীর পুরস্কার পাওয়ার খবরটি সুমন ঘোষ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সেই পোস্টটি সুদীপ্তা শেয়ার করেছেন নিজের ওয়ালে। পোস্টটি শেয়ার করে সুদীপ্তা লিখেছেন, এই সুন্দর খবরটা দিয়ে তাঁর দিন শুরু হয়েছে। অপরদিকে সুমন লিখেছেন, তাঁর খুব ভালো লাগছে যে তাঁর প্রিয় ছোট্ট শাহিদা ওয়াশিংটন ডি সি সাউথ এশিয়ান ফিল্ম ফেস্টিভ‍্যালে সেরা শিশুশিল্পীর পুরস্কার জিতে নিয়েছে। সিনেমার শুটিংয়ের সময়ের একটি ছবি শেয়ার করে সুমন লিখেছেন, তিনি ছবিটি তোলার সময় শাহিদাকে একটি দৃশ্যে অভিনয় করতে রাজি করাচ্ছিলেন।

আরও পড়ুন -  Dadagiri: সৌরভ-ডোনা, ‘দাদাগিরি’র গ্র্যান্ড ফিনালেতে নাচলেন

সুমন তাঁকে বলেছেন, ফেস্টিভ‍্যাল ডিরেক্টরের পছন্দ হয়েছে শাহিদার অভিনয়। ফিল্মের শুটিংয়ের সময় শাহিদার বয়স ছিল সাড়ে তিন বছর। এখন সে সাড়ে পাঁচ বছরের। লকডাউনে আর পাঁচ জন শিশুর মতো শাহিদাও বাড়িতে আটকে পড়েছিল। সুদীপ্তা তার মন ভালো করার জন্য নাচ-গান-আবৃত্তির মধ্যে রেখেছেন। সেগুলিও তিনি প্রায়ই শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগে উত্তর ভারতে গিয়ে প্রথমবার পাহাড় দেখেছে শাহিদা। তারপর কলকাতায় ফিরেই অ্যাওয়ার্ড পাওয়ার সংবাদ।

আরও পড়ুন -  আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রের রানীগঞ্জের জে কে নগর বিজেপি দলীয় কার্যালয়ে ভাঙচুর

Latest News

Web Series: সাহসী ওয়েব সিরিজ ‘উল্লু’-তে রিলিজ হয়েছে, একলা দেখবেন মজা আছে

Web Series: সাহসী ওয়েব সিরিজ ‘উল্লু’-তে রিলিজ হয়েছে, একলা দেখবেন মজা আছে।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img