35 C
Kolkata
Monday, April 29, 2024

Bigg Boss OTT: তুমুল বিবাদের জেরে ঘর থেকে বের করে দেওয়া হল জিশানকে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    চলতি মাসে শুরু হয়ে গিয়েছে ‘বিগ বস ওটিটি’। ‘বিগ বস ওটিটি’ শুরুর দিন থেকেই বিতর্কের সৃষ্টি করেছে। প্রতীক সেজপাল (Pratik Sejpal) এর সঙ্গে খাবার নিয়ে বচসা শুরু করেছিলেন শমিতা শেঠি (Shamita Shetty)। কিন্তু এবার বিগ বসের ঘরে হয়ে গেল রক্তারক্তি কান্ড।

প্রতীক ও নিশান্ত (Nishant) এর সঙ্গে একটি টাস্ক নিয়ে ঝগড়া শুরু করেন জিশান (Zeeshan)। শার্টলেস জিশান টাস্ক চলাকালীন নিশান্তের হাত থেকে লাল রঙের পতাকা ছিনিয়ে নেন। তাঁকে আটকাতে এগিয়ে আসেন প্রতীক। এরপরেই শুরু হয় ঝগড়া। জিশানের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করেন প্রতীক ও নিশান্ত। শুরু হয় ধাক্কাধাক্কি। জিশানের বান্ধবী দিব্যা আগরওয়াল (Divya Agarwal) তাঁকে থামানোর চেষ্টা করলেও জিশানকে থামানো যায়নি। এরপরেই বিগ বস শাস্তিস্বরূপ জিশানকে ঘর থেকে বের করে দেন। অপরদিকে কান্নায় ভেঙে পড়েন দিব্যা। বিগ বসের ঘর থেকে বেরিয়ে বাড়ি ফেরার পর জিশান বেশ কয়েকটি শার্টলেস ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। ছবিতে দেখা গেছে, জিশানের হাতে, বুকে চোটের দাগ। তবে সেই ছবিগুলির সঙ্গে কোনো ক্যাপশন দেননি জিশান। তিনি শুধু জোড় হাতের একটি ইমোছি দিয়েছেন। এরপরেই জিশানের অনুরাগীরা ক্ষুব্ধ হয়ে ওঠেন। তাঁরা এই মুহূর্তে নেটদুনিয়ায মাধ্যমে জিশানকে বিগ বসের ঘরে ফেরানোর দাবি জানাচ্ছেন। টিনা দত্ত (Tina Dutta), রেহানা পন্ডিত (Rehana Pandit) এর মতো টেলিভিশন তারকারাও জিশানকে সমর্থন করেছেন। অপরদিকে দিব্যার অনুরাগীদের মতে, তাঁকে বিগ বসের ঘরে কোণঠাসা করতেই বার করে দেওয়া হয়েছে জিশানকে।

গত রবিবার শোয়ের সঞ্চালক করণ জোহর (Karan Johar) এর রোষের মুখে পড়েছিলেন জিশান। জিশান মন্তব্য করেছিলেন, মেয়েদের সীমা লঙ্ঘন করা উচিত নয়। জিশানের এই পুরুষতান্ত্রিক মনোভাবের কড়া নিন্দা করেছেন করণ।

আরও পড়ুন -  WhatsApp: হোয়াটসঅ্যাপে চালু হবে নতুন নিয়ম

Latest News

Urvashi Rautela: ঊর্বশী রাউতেলার ‘গোল্ড ব্র্যালেট’ Look উত্তেজনা ছড়ালেন ইন্টারনেট দুনিয়ায়, অভিনেত্রীর সর্বশেষ ছবি দেখে নিন

Urvashi Rautela: ঊর্বশী রাউতেলার ‘গোল্ড ব্র্যালেট’ Look উত্তেজনা ছড়ালেন ইন্টারনেট দুনিয়ায়, অভিনেত্রীর সর্বশেষ ছবি দেখে নিন।  এই অভিনেত্রী ঊর্বশী রাউতেলা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img