33 C
Kolkata
Thursday, May 16, 2024

Nusrat-Mimi: মাসি হলেন মিমি ! সুখবর পেয়েই দূর থেকে প্রিয় বোনুয়াকে বললেন ‘তোকে যদি জড়িয়ে ধরতে পারতাম’

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বৃহস্পতিবার দুপুর ১টায় নুসরতের কোল আলো করে এল রাজপুত্র। ছেলে হবে না মেয়ে, জানতে তা নিয়ে অনুগামী থেকে সমালোচক সকলেই উদ্বেগ ছিল। নুসরতের প্রেগন্যান্সি নিয়ে যতই বিতর্ক থাকুক না কেন, কে এই সন্তানের বাবা এই নিয়ে ধোঁয়াশা থাকুক। সব ভুলে নতুন মাম্মাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সকলেই। আর তাতে সামিল হলেন মিমিও।

নুসরত আর মিমি দুই বন্ধুর বন্ধুত্বের কথা সকলের জানা। দুই বোনুয়া’র সঙ্গে তাঁর অন্তরের সম্পর্ক। মাঝে বন্ধুত্বে দুরত্ব এলেও ভালোবাসার কাছে হার মেনেছে সেই ফাটল। এদের বন্ধুত্ব যে শুধুই যে লোক দেখানো নয় তা একবার প্রমাণ করলেন মিমি চক্রবর্তী। বৃহস্পতিবার দুপুরে নুসরত জাহান প্রথম পুত্র সন্তানের জন্ম দেন। প্রিয় বোনুয়ার ছেলে হওয়ার খবর প্রকাশ্যে আসতেই শুভেচ্ছা জানালেন সোশ্যাল মিডিয়ায়। ভালোবাসায় ভরা বার্তা দিলেন প্রিয় বান্ধবীকে।

আরও পড়ুন -  Sunil Gavaskar: মন্তব্য করলেন গাভাস্কর, ‘সে প্রস্তুত, এখন যথেষ্ট সুযোগ দিতে হবে’, যশস্বী জসওয়াল

নতুন সিনেমার শ্যুটিং এর জন্য নিজে সশরীরে থাকতে পারননি হাসপাতালে। ‘খেলা যখন’-র শ্যুটের জন্য এই মুহূর্তে তিনি ঝাড়খণ্ডে আছেন। তাই সেখান থেকে বসেই বন্ধুর উদ্দেশ্যে টুইটারেই লিখলেন, ‘অভিনন্দন নুসরত। ইসস, তোকে যদি জড়িয়ে ধরে আদর করতে পারতাম!’ তবে বোনুয়াকে ভার্চুয়ালি Love and hugs পাঠিয়েছেন আপাতত। তবে নুসরতের দাম্পত্য জীবন নিয়ে নানান বিতর্কের মাঝে তাঁর পাশে সেভাবে মিমির উপস্থিতি পাওয়া যায়নি। এমনকি অভিনেত্রী অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই সে সময় মিমিকে অভিনেত্রীকে পাওয়া যায়নি। বরং অভিনেত্রীর সাথে পায়েল-তনুশ্রী-শ্রাবন্তীর উপস্থিতি পাওয়া যায়। এমনকি একে-অপরের ছবিতে কমেন্ট করাও এড়িয়ে যেতেন।

সব রাগ ভুলে বন্ধুত্ব দিবসের দিন নীরবতা ভাঙেন মিমি। সোশ্যাল মিডিয়ায় নুসরতের সঙ্গে ছবি শেয়ার করেন। আর সাথে সাথে সেই পোস্টের উত্তর দেন নুসরত। তারপর থেকে একে-অপরের সব ছবিতেই কমেন্ট করেছেন আর ভালোবাসা জানিয়েছেন। এমনকী, যশের সঙ্গেও মজা করতেও দেখা গিয়েছে মিমিকে। উল্লেখ্য, নুসরতের মা হওয়ার এই জার্নিটা খুব একটা সহজ ছিলনা। অভিনেত্রীর এই সাহসিকতায় সবসময় পাশে ছিলেন তাঁর ‘সহবাস সঙ্গী’ যশ দাশগুপ্ত। কাল রাতে অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি থেকে ওটিতে নিয়ে যাওয়ার সময় অব্দি তাঁর পাশে যশকে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রী ২৫ নভেম্বর লক্ষ্ণৌ বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠার শতবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে অংশ নেবেন

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img