30 C
Kolkata
Monday, May 6, 2024

কংগ্রেস ত্যাগ শিখা মিত্রের, কবে তৃণমূলের সঙ্গে যোগ দেবেন সোমেন পত্নী ?

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   গত বিধানসভা নির্বাচনের আগে থেকেই মনে হচ্ছিল কংগ্রেস ত্যাগ করে তৃণমূল কংগ্রেসের সাথে যোগদান করতে চলেছেন শিখা মিত্র। বর্তমানে অনেকেই এমন চেনা পরিচিত রয়েছেন তাঁর যারা বর্তমানে তৃণমূল কংগ্রেসের সাথে যুক্ত। আর এবারে, তাদের পথেই হেঁটে সম্ভবত আগামী সোমবারের মধ্যেই তৃণমূল কংগ্রেসের সাথে যোগদান করতে চলেছেন প্রয়াত সোমেন মিত্রের স্ত্রী শিখা মিত্র।

বিজেপির বিরুদ্ধে লড়াইয়ে প্রথম থেকেই তিনি তৃণমূল কংগ্রেসকে এগিয়ে রাখছেন পশ্চিমবঙ্গে। বিধানসভা নির্বাচনের আগেই মনে করা হচ্ছিল শিখা মিত্র তৃণমূলে ফিরে আসছেন। কিন্তু সেই সময় সেই জল্পনা সত্যি হয়নি। বরং আগামী সপ্তাহের শুরুর দিকে সম্ভবত সোমবার তৃণমূল কংগ্রেসে যোগদান করতে চলেছেন শিখা মিত্র।ইতিমধ্যেই তার সঙ্গে এক প্রস্থ বৈঠক করে ফেলেছেন দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের সাংসদ মালা রায়। সেখানে তাদের মধ্যে বিস্তারিত কথা হয়েছে তৃণমূল কংগ্রেস এর ব্যাপারে।

আরও পড়ুন -  রাজ্যপাল থেকে উপরাষ্ট্রপতি, কে এই ধনকড়?

সেই বৈঠকে সূত্র ধরে মনে করা হচ্ছে আগামী সোমবার তিনি যোগদান করতে চলেছেন। ইতিমধ্যেই, অধীর চৌধুরী কে একটি কড়া চিঠি দিয়ে পদত্যাগের কথা জানিয়ে দিয়েছিলেন সোমেন পুত্র রোহন। সেই সময় শিখা মিত্র বলেছিলেন বিজেপি বিরোধী লড়াইয়ে সবথেকে বড় মুখ মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর থেকেই শুরু হয়েছিল নানা রকম জল্পনা কল্পনা। মনে করা হচ্ছিল তিনি খুব তাড়াতাড়ি তৃণমূল কংগ্রেসের সঙ্গে যোগদান করতে চলেছেন। মুকুল রায়ের সঙ্গে জুলাই মাসে তারা একটা বৈঠক করেছেন বলেও সূত্রের খবর।

আরও পড়ুন -  Bharat Joro Yatra: 'ভারত জোড়ো যাত্রা' শুরু, কংগ্রেসের

তবে, শুভেন্দু অধিকারী তাদের দুজনকে বিজেপিকে নিয়ে আসার চেষ্টা করেছিলেন। কিন্তু যদি তিনি তৃণমূল কংগ্রেসে আবার ফিরে যান তাহলে শুভেন্দুর সমস্ত চেষ্টা বৃথা হয়ে। এমনিতেই বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী তালিকা প্রকাশের সময় চৌরঙ্গী বিধানসভা কেন্দ্র থেকে তার নাম প্রস্তাব করেছিলেন শুভেন্দু অধিকারী। যখন বিধানসভা নির্বাচনের প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছিল সেই সময় দেখা যাচ্ছিল চৌরঙ্গী বিধানসভা কেন্দ্র থেকে তিনি বিজেপির প্রার্থী হচ্ছেন। তবে পরবর্তীতে, তিনি প্রার্থী পদ খারিজ করে দেন।

আরও পড়ুন -  ১৪ ই মার্চ জঙ্গলমহলের রায়পুর সবুজ সংঘের মাঠে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভা অনুষ্ঠিত হবে বলে সূত্রের খবর

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img